shono
Advertisement

‘সমালোচকদের আর পাত্তা দিই না’, আইপিএলে সেঞ্চুরি হাঁকিয়েও বিরাটের মুখে WTC ফাইনাল

বৃহস্পতিবার ক্রিস গেইলের নজির ছুঁয়েছেন বিরাট।
Posted: 09:39 AM May 19, 2023Updated: 09:39 AM May 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে চার বছরের প্রতীক্ষার অবসান। আইপিএলে চার বছর পর সেঞ্চুরি করলেন বিরাট কোহলি (Virat Kohli)। একই সঙ্গে এই সেঞ্চুরির দৌলতে এদিন শুধু সানরাইজার্স হায়দরাবাদকে হারানোই নয়, আইপিএলের প্লে অফে ওঠার ব‌্যাপারে আরও কিছুটা এগিয়ে গেল আরসিবি। এই নিয়ে আইপিএলে ষষ্ঠ সেঞ্চুরির মালিক হলেন তিনি। অবশ‌্য তাঁরই প্রাক্তন সতীর্থ ক্রিস গেইলেরও ছয়টি সেঞ্চুরি রয়েছে আইপিএলে।
সেঞ্চুরির পাশাপাশি ম্যাচ জেতার পর তৃপ্ত কোহলি বলেন, “এমনিতেই অনেক চাপ ছিল আমার ওপর। তার উপর অতীতে হায়দরাবাদের বিরুদ্ধে ভাল কিছু করতে পারিনি। তবে ম্যাচের আগে আর হায়দরাবাদ ম্যাচগুলোর স্মৃতি মাথায় রাখিনি।’’

Advertisement

ইদানিং তাঁকে নিয়ে বিভিন্ন সময় সমালোচনা হচ্ছে। যদিও এদিন সেই সমালোচকদেরও জবাব দিলেন। সমালোচনা প্রসঙ্গে তিনি বলেন, “বাইরের মানুষরা আমাকে নিয়ে কি বলছে তাকে ইদানিং আর গুরুত্ব দিই না।” এদিন তিনি ওপেনিং করতে নেমে ফাফ ডু’প্লেসির সঙ্গে ১৭২ রানের পার্টনারশিপ করেন। ডু’প্লেসি সম্পর্কেও উচ্ছ্বসিত বিরাট। তিনি বলেন, “আমাদের এই পার্টনাশিপের প্রভাব আগামীদিনেও দলে পড়বে বলে মনে করি। আশা করি আমরা আরও ভাল খেলতে পারব।” আইপিএলের পরেই রয়েছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ। আপাতত সেই প্রস্তুতি নিতে চান কিং কোহলি। 

[আরও পড়ুন: ‘জঙ্গি’ সমর্থকদের বিরুদ্ধে ব্যবস্থা নিন, ইমরানকে কড়া বার্তা পাক প্রেসিডেন্টের]

তবে কোহলিকে আরও তৃপ্তি দিচ্ছে টিমের এরকম পারফরম‌্যান্স। কারণ এদিনের দাপুটে জয়ের পর লিগ তালিকায় চার নম্বরে উঠে এল আরসিবি (Royal Challengers Bangalore)। একইসঙ্গে রানরেটও কিছুটা বাড়িয়ে রাখা গেল। সবমিলিয়ে হায়দরাবাদ অভিযানটা দারুণ হল কোহলিদের। এখন গ্রুপের শেষ ম‌্যাচ বাকি গুজরাট টাইটান্সের বিরুদ্ধে। আরও একটা মরণ-বাঁচন যুদ্ধে নামার আগে এই পারফরম‌্যান্স টিমকে যে আরও তাতিয়ে দেবে সেটা বলাই যায়।

আইপিএলে ষষ্ঠ সেঞ্চুরি হাঁকানোর পরেই মিষ্টি মুহূর্তের সাক্ষী থাকল হায়দরাবাদের স্টেডিয়াম। ম্যাচ জিতেই স্ত্রী অনুষ্কা শর্মাকে ভিডিও কল করলেন বিরাট। সেই মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বরাবরই পাওয়ার কাপল হিসাবে বিরুষ্কা জুটিকে দেখতে অভ্যস্ত তাঁদের অনুরাগীরা। এই ভিডিও দেখে মুগ্ধ তাঁরাও।

[আরও পড়ুন: পালিয়েও প্রাণরক্ষা হল না, কটকের হাসপাতালে মৃত এগরা বিস্ফোরণের মূল অভিযুক্ত ভানু বাগ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement