shono
Advertisement

ভারতীয় দলের সঙ্গে গাঁটছড়া অ্যাডিডাসের, রোহিতদের নয়া কিট স্পনসর করবে বিখ্যাত সংস্থা

আগামী মাস থেকেই রোহিতদের জার্সিতে দেখা যাবে অ্যাডিডাসের নাম।
Posted: 11:12 AM May 22, 2023Updated: 12:38 PM May 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিখ্যাত ক্রীড়াসংস্থা অ্যাডিডাসের (Adidas) সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)। এবার থেকে ভারতীয় দলের জার্সি স্পনসর করবে অ্যাডিডাস, এমনটাই জানিয়েছেন বিসিসিআই সচিব জয় শাহ (Jai Shah)। আগামী মাস থেকেই বিসিসিআইয়ের সঙ্গে চুক্তি সেরে ফেলবে অ্যাডিডাস। আপাতত ভারতীয় দলের (Indian Cricket Team) প্রধান কিট স্পনসর হিসাবে পাঁচ বছরের চুক্তি হবে দুই পক্ষের মধ্যে। এই চুক্তির ফলে ক্রীড়াজগতে দুই তরফেরই ব্যাপক পরিচিতি বাড়বে বলেই অনুমান বিশেষজ্ঞদের। 

Advertisement

[আরও পড়ুন: আরসিবি বিদায় নিতেই কটাক্ষ করে পোস্ট নবীনের, তীব্র সমালোচনা ক্রিকেটপ্রেমীদের]

জানা গিয়েছে, টিম ইন্ডিয়ার স্পনসর হিসাবে চুক্তি ছিল এমপিএল স্পোর্টসের। কিন্তু সেই মেয়াদ শেষের আগেই তারা দায়িত্ব ছেড়ে দেয়। তারপর সাময়িকভাবে ভারতীয় দলের স্পনসর হিসাবে দেখা যায় কেওয়াল কিরণ ক্লোদিং লিমিটেডকে। মে মাসেই তাদের সঙ্গে বিসিসিআইয়ের চুক্তি শেষ হচ্ছে। কিট স্পনসর ছাড়াও ভারতীয় দলের প্রধান স্পনসর হিসাবেও বেশ কয়েকটি সংস্থার সঙ্গে যোগাযোগ রেখেছিল বিসিসিআই। 

সোমবার বোর্ড সচিব জয় শাহ ঘোষণা করেন, অ্যাডিডাসই ভারতীয় দলের কিট স্পনসর হতে চলেছে। আগামী মাস থেকেই রোহিতদের জার্সিতে বিখ্যাত জার্মান সংস্থার নাম থাকবে। অর্থাৎ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নয়া স্পনসরের জার্সি পরবেন ভারতীয় ক্রিকেটাররা। সূত্র মারফত জানা গিয়েছে, ২০২৮ সাল পর্যন্ত বিসিসিআইয়ের সঙ্গে অ্যাডিডাসের চুক্তি হবে। ফলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ছাড়াও ঘরের মাঠে ওডিআই বিশ্বকাপেও এই নতুন জার্সি পরেই ট্রফি জয়ের লক্ষ্য নামবে মেন ইন ব্লু।  

[আরও পড়ুন: উপবাসে চাহিদা নিরামিষ খাবারের, কেন্দ্রের নির্দেশে ট্রেনের মেনুতে বন্ধ হচ্ছে পিঁয়াজ-রসুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement