ধোনির পরামর্শেই ভরা গ্যালারিতে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব! গোপন কথাটি ফাঁস করলেন চাহার

07:41 PM May 27, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার মাঠে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেওয়ার ঘটনা নতুন কিছু নয়। তবে আইপিএলের (IPL) মাঝে কোনও ভারতীয় ক্রিকেটার ভরা গ্যালারির সামনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন! এমন ছবি দেখে গিয়েছে একবারই। সেটা ২০২১ সালে। চেন্নাই সুপার কিংসের তারকা পেসার দীপক চাহার পাঞ্জাব কিংসের বিরুদ্ধে আইপিএল ম্যাচের শেষে গ্যালারিতে গিয়ে বিয়ের প্রস্তাব দেন বান্ধবীকে।

Advertisement

সেসব কাণ্ড ঘটে গিয়েছে বছর দুই আগে। সেসময় চাহারের (Deepak Chahar) রোমান্টিকতা এবং প্রপোজ করার মঞ্চ হিসাবে আইপিএলের মঞ্চকে বেছে নেওয়ার বুদ্ধির অনেকেই প্রশংসা করেছিলেন সেসময়। কিন্তু দু’বছর বাদে এসে চাহার ফাঁস করলেন ওই পরিকল্পনাটি আসলে তাঁর মস্তিষ্কপ্রসূত নয়ই। সবটাই ঘটেছিল মহেন্দ্র সিং ধোনির পরিকল্পনা মতো। আসলে সেসময় চাহার নিজের প্রেমিকা জয়াকে কীভাবে প্রপোজ করবেন ভেবে পাচ্ছিলেন না। ধোনি সেটা জানতে পেরেই তাঁকে বলে দেন, কোয়ালিফায়ারের আগেই প্রপোজটা সেরে ফেলতে। নাহলে সেমিফাইনাল বা ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে চাহার মানসিকভাবে বিভ্রান্ত হতে পারেন।

[আরও পড়ুন: শালবনি হাসপাতালে সারপ্রাইজ ভিজিট মুখ্যমন্ত্রীর, নাম দিলেন সদ্যোজাত শিশুর]

চাহার সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন,”আমাকে মাহিভাই বলেছিল কোয়ালিফায়ারের আগে প্রপোজটা করে দিতে। যাতে আমি ফাইনাল এবং সেমিফাইনালে মনোযোগ দিতে পারি।” চাহার জানিয়েছেন, ধোনির বুদ্ধিমতোই তিনি ভরা গ্যালারিতে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন। তাঁর পরিকল্পনা ছিল, ফাইনালের পর ভেবেচিন্তে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার। 

Advertising
Advertising

[আরও পড়ুন: রেকর্ড সময়ে নির্মাণ নয়া সংসদ ভবনের, বয়কট নয়, প্রশংসা করুন, বিরোধীদের বললেন গুলাম নবি]

চাহারের সেই প্রস্তাবে রাজিও হয়েছিলেন। দীপকের এমন বিশেষ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরালও হয়ে যায়। আইপিএলের তরফেও তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চাহারের বান্ধবীকে হাঁটু গেড়ে বসে প্রোপোজ করার ভিডিও পোস্ট করা হয়। চেন্নাই সুপার কিংসের তরফেও দীপককে অভিনন্দন জানিয়ে ভিডিও পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
Next