shono
Advertisement

ফাইনালের আগের দিন অনুশীলনে গরহাজির ধোনি, মাথায় হাত চেন্নাই ভক্তদের

ফাইনালের আগে শেষ মুহূর্তের প্রস্ততি চলছে দুই শিবিরেই।
Posted: 08:31 PM May 27, 2023Updated: 08:41 PM May 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাত পোহালে আইপিএলের (IPL 2023) মেগা ফাইনাল। শেষ মুহূর্তের প্রস্তুতি, অঙ্ক কষা, রণকৌশল তৈরি দুই শিবিরেই চলছে জোরকদমে। কিন্তু শেষমুহূর্তে হঠাতই যেন ছন্দপতন চেন্নাই সুপার কিংস শিবিরে। ফাইনালের আগের দিনের অনুশীলনে এলেন না খোদ মহেন্দ্র সিং ধোনি।

Advertisement

যার কাঁধে ভর করে পঞ্চমবারের জন্য ক্রোড়পতি লিগ জয়ের স্বপ্ন দেখছে সিএসকে, তিনিই কিনা ফাইনালের আগের দিন অনুশীলনে গরহাজির! এ খবর শুনে চেন্নাই সুপার কিংস ভক্তদের মাথায় হাত উঠতেই পারে। তবে শুধু ধোনি নন, এদিন অনুশীলনে গরহাজির ছিলেন দুই দলের একাধিক তারকা। যার মধ্যে সবচেয়ে তাৎপর্যপূর্ণ নাম শুভমান গিল এবং হার্দিক পাণ্ডিয়া। তবে, গিল এবং পাণ্ডিয়া আগের রাতেই দ্বিতীয় কোয়ালিফায়ার খেলেছেন। গিল তাতে দুর্দান্ত সেঞ্চুরি হাঁকিয়েছেন, হার্দিকও বোলিং করেছেন। তাঁদের বিশ্রাম নেওয়াটা অস্বাভাবিক নয়। কিন্তু ধোনির হঠাত অনুপস্থিতি খানিকটা চিন্তারই বিষয় চেন্নাই সমর্থকদের জন্য।

[আরও পড়ুন: শালবনি হাসপাতালে সারপ্রাইজ ভিজিট মুখ্যমন্ত্রীর, নাম দিলেন সদ্যোজাত শিশুর]

যদিও সিএসকে (CSK) শিবিরে খোঁজ নিয়ে জানা গেল, চিন্তার বিশেষ কোনও কারণ নেই। ধোনির অনুশীলনে গরহাজির থাকার আলাদা কোনও কারণ নেই। আসলে ফাইনালের আগের দিন এমনিতেই ঐচ্ছিক অনুশীলন রেখেছিল চেন্নাই (Chennai Super Kings) ম্যানেজমেন্ট! তাছাড়া হাঁটুর চোটটা দীর্ঘদিন ধরেই ভোগাচ্ছে মাহিকে। অনুশীলনে তিনি হালকা চালেই থাকেন। খুব প্রয়োজন না পড়লে ব্যাট করতেও নামছেন না। ফাইনালের আগে তাই সম্ভবত অনুশীলনের ঝুঁকি নিতে চাইছেন না ক্যাপ্টেন কুল।

[আরও পড়ুন: রেকর্ড সময়ে নির্মাণ নয়া সংসদ ভবনের, বয়কট নয়, প্রশংসা করুন, বিরোধীদের বললেন গুলাম নবি]

তবে ধোনি ছাড়া সিএসকের বাকি প্রায় সব তারকাই এদিন অনুশীলন করেছেন। রবীন্দ্র জাদেজা, ঋতুরাজ গায়কোয়াড়রাও এদিন অনুশীলনে গাঁ ঘামিয়েছেন। গুজরাটের অধিকাংশ তারকাও এদিন অনুশীলনে ছিলেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement