shono
Advertisement

লন্ডনের বারে ‘নগ্ন নাচ’ দেখছেন কেএল রাহুল! ভিডিও ভাইরাল হতেই মুখ খুললেন স্ত্রী আথিয়া

ফের বিতর্কে ভারতীয় ওপেনার।
Posted: 10:16 AM May 28, 2023Updated: 10:16 AM May 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা ভাল যাচ্ছে না কেএল রাহুলের (KL Rahul)। একে তো ফর্ম ভাল নেই। টেস্ট এবং টি-টোয়েন্টিতে জাতীয় দল থেকে বাদ পড়ে গিয়েছেন। আইপিএলেও পুরোটা খেলতে পারেননি চোটের জন্য। এমনকী অস্ত্রোপচারের করার পর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও (WTC Final) খেলতে পারবেন না। এ হেন দুঃসময়ে আবার দানা বাঁধল নয়া বিতর্ক। এবার লন্ডনের একটি ‘স্ট্রিপ বারে’ দেখা গেল টিম ইন্ডিয়ার ওপেনারকে।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যাতে রাহুলকে দেখা গিয়েছে একটি স্ট্রিপ বারে। এই বিতর্কিত বারগুলিতে সচরাচর নগ্ন নাচ বা বিকৃত রুচির নাচ পরিবেশন করা হয়। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়তেই রাহুলের মুন্ডুপাত শুরু হয়ে গিয়েছে। সমর্থকদের প্রশ্ন, চোট সারানোর দিকে মনোযোগ না দিয়ে, এসব নোংরামোর মানে কী? সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ বলাবলি করছেন, কে এল রাহুলকে আর জাতীয় দলে ফেরানোর মানে নেই। তাঁর জন্য আইপিএলটাই (IPL 2023) ঠিক আছে।

[আরও পড়ুন: শালবনি হাসপাতালে সারপ্রাইজ ভিজিট মুখ্যমন্ত্রীর, নাম দিলেন সদ্যোজাত শিশুর]

এ হেন বিতর্কিত সময়ে অবশ্য স্ত্রী আথিয়া শেট্টিকে পাশে পেয়ে গিয়েছেন রাহুল (KL Rahul)। বিতর্কিত ভিডিওটি ভাইরাল হওয়ার পর ইনস্টাগ্রামে একটি স্টেটাস দিয়েছেন আথিয়া। বোঝানোর চেষ্টা করলেন, রাহুল কোনও বিতর্কিত বারে যাননি। এবং একা যাননি, আথিয়া নিজেও তাঁর সঙ্গে ছিলেন। ইনস্টা স্টোরিতে আথিয়া দাবি কয়েছেন, “আমি সচরাচর নীরব থাকতেই পছন্দ করি। কিন্তু কখনও কখনও নিজের পক্ষে জোরাল আওয়াজ তোলাটা জরুরি। আমি, রাহুল এবং আমাদের বন্ধুরা একটি সাধারণ জায়গায় গিয়েছিলাম, যেখানে অনেকেই যায়। দয়া করে বিভ্রান্তি ছড়াবেন না। কোনও কিছু বলার আগে যাচাই করে নেবেন।”

[আরও পড়ুন: রেকর্ড সময়ে নির্মাণ নয়া সংসদ ভবনের, বয়কট নয়, প্রশংসা করুন, বিরোধীদের বললেন গুলাম নবি]

কিন্তু আথিয়ার এই বিবৃতির পরও থামছে না বিতর্ক। নেটিজেনরা বলছেন, রাহুল যদি স্ত্রী এবং বন্ধুদের সঙ্গেও গিয়ে থাকেন, তাতেও এই ধরনের জায়গায় যাওয়ার দরকারটা কী? তাছাড়া এই প্রথম নয়। এর আগে হার্দিক পাণ্ডিয়ার সনে কফি উইথ করণে গিয়েও বিতর্কে জড়িয়েছিলেন কেএল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement