shono
Advertisement

বৃষ্টিতে পিছোল ম্যাচ, ধোনিকে দেখতে স্টেশনেই রাত কাটালেন চেন্নাই ভক্তরা, ভাইরাল ভিডিও

রবিবারের বদলে সোমবার খেলা হবে আইপিএল ফাইনাল।
Posted: 02:10 PM May 29, 2023Updated: 02:10 PM May 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্ভবত শেষবার খেলতে নামবেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। আহমেদাবাদে আইপিএল ফাইনালের আগে এটাই ছিল চেন্নাই ভক্তদের একমাত্র আলোচনা। কিন্তু বৃষ্টিতে ভেস্তে গেল আইপিএল (IPL) ফাইনাল। কিন্তু পরের দিন হলেও প্রিয় মাহির খেলা তো দেখতেই হবে। অগত্যা রেল স্টেশনের মেঝেতেই রাতটুকু কাটিয়ে দিলেন মাহি ভক্তরা। কারণ রাত কাটানোর মতো জায়গা ছিল না তাঁদের। প্রসঙ্গত, রবিবারের ভেস্তে যাওয়া ফাইনাল ম্যাচ সোমবার খেলা হবে।

Advertisement

চলতি আইপিএলের ‘প্রথা’ মেনেই আহমেদাবাদের গ্যালারি ভরিয়ে তুলেছিলেন হলুদ জার্সিধারীরা। এটাই সম্ভবত মাহির শেষ ম্যাচ, এমনটাই ধরে নিয়েছেন ক্রিকেটপ্রেমীরা। ফলে ফাইনাল ম্যাচে মাহি ম্যাজিক দেখতে দেশের নানা প্রান্ত থেকে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে পৌঁছে গিয়েছিলেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু রবিবার রাত এগারোটা নাগাদ আম্পায়াররা জানিয়ে দেন, বৃষ্টির জেরে আর ম্যাচ শুরু করা যাবে না। তার বদলে রিজার্ভ ডে অর্থাৎ সোমবার মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও গুজরাট টাইটান্স।

[আরও পড়ুন: আচমকাই মাঠে নামল ভারতের ‘ট্যাঙ্ক কিলার’, হাঁফ ছেড়ে বাঁচল বায়ুসেনা!]

সোমবার পর্যন্ত চেন্নাই ভক্তরা থাকবেন কোথায়? রাত কাটানোর মতো জায়গা পাবেন কী করে? ধোনিকে দেখার প্রবল ইচ্ছার সামনে একেবারে অপ্রয়োজনীয় হয়ে গেল যাবতীয় প্রশ্ন। দলে বেঁধে আহমেদাবাদ স্টেশনে পৌঁছে গেলেন ধোনিভক্তরা। মেঝেতেই চাদর বিছিয়ে কোনওমতে শুয়ে পড়লেন। সারারাত ওই স্টেশনের মেঝেতেই কাটিয়ে দিলেন, তাও হাসিমুখে। মেঝেতে শুয়ে থাকা অবস্থায় চেন্নাই ভক্তদের ছবিও ভাইরাল হয়েছে।

সুমিত কারাট নামে এক ব্যক্তি জানিয়েছেন, “আমি রাত তিনটের সময়ে আহমেদাবাদ স্টেশনে পৌঁছই। সেখানেই দেখি, সিএসকের জার্সি পরে অনেকেই স্টেশনে রয়েছে। কেউ অঘোরে ঘুমোচ্ছে, কেউ বা জেগে বসে রয়েছে। জিজ্ঞাসা করতেই তাঁরা বললেন, ধোনিকে দেখতে এসেছেন। সেই জন্যই আহমেদাবাদে এসেছেন তাঁরা।”

[আরও পড়ুন: সশরীরে আদালতে অর্পিতা, ‘টাকা কার?’, জবাবে কী বললেন পার্থ ‘ঘনিষ্ঠ’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement