Rohit Sharma: বিশ্বকাপ হারের শোক ভুলতে সপরিবারে বিদেশে রোহিত! ছবি শেয়ার করলেন ঋতিকা

02:50 PM Nov 30, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেক আশা জাগালেও বিশ্বকাপ (ICC World Cup 2023) জয় সম্ভব হয়নি। তীরে এসে ডুবেছে তরী। মেগা ফাইনালে অস্ট্রেলিয়ার (Australia) কাছে ৬ উইকেটে হেরে গিয়েছিল টিম ইন্ডিয়া (Team India)। ১৯ নভেম্বরের সেই রাতে ড্রেসিংরুমে গিয়ে কেঁদেছিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। তবে সেই হারের ক্ষত ভুলে এবার ঘুরে দাঁড়াতে চাইছেন ভারতীয় দলের অধিনায়ক। আর তাই পরিবারের সঙ্গে সময় কাটাতেই তিনি ব্যস্ত।

Advertisement

যদিও সপরিবারে ঘুরে বেড়ানোর সেই ছবি হিটম্যান অবশ্য নিজে সোশাল মিডিয়াতে পোস্ট করেননি। বরং তাঁর স্ত্রী ঋতিকা সচদেও (Ritika Sajdeh) নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে লেখা ‘মাই বয়’। ছবির ব্যাকগ্রাউন্ড দেখে মনে হচ্ছে তারকা দম্পতি বিমানে বসে রয়েছেন। কোথাও বেড়াতে যাচ্ছেন। তবে কোথায় বেড়াতে যাচ্ছেন, সেটা উল্লেখ করা নেই।

[আরও পড়ুন: আই লিগে ফের ম্যাচ গড়াপেটার কালো ছায়া! কড়া পদক্ষেপ নিচ্ছেন কল্যাণ চৌবে]

ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবিই পোস্ট করেছেন ঋতিকা।

কাপযুদ্ধে নিঃস্বার্থভাবে ব্যাট করে ১১ ম্যাচে রোহিতের রান ছিল ৫৯৭। গড় ৫৪.২৭। সর্বোচ্চ আফগানিস্থানের বিরুদ্ধে ১৩১। ১২৫.৯৪ স্ট্রাইক রেট বজায় রেখে করেছিলেন ১টি শতরান ও ৩টি অর্ধশতরান। আরও চমকে দেওয়ার মতো তথ্য হল রোহিত তাঁর মোট রানের মধ্যে ৪৫৪ রান করেছিলেন পাওয়ার প্লে-র মধ্যে। স্ট্রাইক রেট ১৩৩। সঙ্গে ছিল ৪২টি চার ও ২১টি ছক্কা।

তবে ক্রিকেট পণ্ডিতরা তাঁর ব্যাটিং ও অধিনাকত্বের প্রশংসা করলেও, ফাইনালে অজিদের বিরুদ্ধে ৩১ বলে ৪৭ রানের ইনিংসের অনেকেই সমালোচনা করেছেন। অনেকের মতে, রোহিত তাড়াহুড়ো করে না রান তুলতে না গেলে, ম্যাচের ফলাফল অন্যরকম হতেই পারত। যাই হোক এহেন রোহিত আপাতত পরিবারের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত। তিনি কবে আবার বাইশ গজের যুদ্ধে ফিরে আসেন সেটাই দেখার।

[আরও পড়ুন: মহাবিতর্কে রোনাল্ডো, এবার মার্কিন মুলুকে পর্তুগিজ মহাতারকার বিরুদ্ধে মামলা দায়ের]

Advertisement
Next