কোহলি নন, ভারতের এই তারকা ক্রিকেটারকে ঈর্ষা করেন অশ্বিন

08:44 PM Nov 30, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) সম্পর্কে উচ্চাশা পোষণ করেন রবিচন্দ্রন অশ্বিন (Ravi Ashwin)। জাদেজা না থাকলে আজকের অশ্বিন হতেন না। এমনই মন্তব্য তিনি  করলেন এক সাক্ষাৎকারে। সেই সাক্ষাৎকারে ভারতের বর্ষীয়ান অফস্পিনার জানিয়েছেন, তিনি ঈর্ষা করেন একজনকেই। তিনি রবীন্দ্র জাদেজা।
অশ্বিন বলছেন, ”একজনকে আমি ঈর্ষা করি। আমি হিংসুটে নই। অন্য কেউ নয়, আমি একজনকেই হিংসে করি। এই মুহূর্তে সব চেয়ে বিপণন যোগ্য ক্রিকেটারের নাম বিরাট কোহলি। সবচেয়ে আকর্ষণীয়ও বটে। কিন্তু আমি একজন ক্রিকেটারকেই ঈর্ষা করি। আর সে হল রবীন্দ্র জাদেজা।”  

Advertisement

 

[আরও পড়ুন: ‘ওরা শচীনের সমান’, রোহিত-কোহলিকে নিয়ে বড় মন্তব্য রাসেলের]

হঠাৎ করেই বিশ্বকাপের দরজা খুলে গিয়েছিল অশ্বিনের জন্য। অক্ষর প্যাটেলের চোট না সারায় শেষ মুহূর্তে অশ্বিন ঢুকে যান বিশ্বকাপের স্কোয়াডে। বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে নেমে একটি উইকেটও দখল করেছিলেন ভারতের তারকা অফস্পিনার। চিপকের প্রথম ম্যাচই তাঁর শেষ ম্যাচ হয়ে দাঁড়ায় বিশ্বকাপে। বাকি ম্যাচগুলোয় সুযোগ না পাওয়ায় বিস্মিত হয়েছেন অশ্বিন স্বয়ং। বিশ্বকাপে অশ্বিন-জাদেজা জুটি ফুল ফোটাতে পারেননি। 
কিন্তু ঘরের মাঠে টেস্ট ফরম্যাটে অশ্বিন ও জাদেজা জুটি যে কোনও প্রতিপক্ষের রাতের ঘুম কেড়ে নিতে পারেন। বল হাতে অশ্বিন ও জাদেজা একে অপরের পরিপূরক। ভারতের তারকা অফস্পিনার বলছেন, ”জাদেজা ছাড়া অশ্বিন হত না। আবার অশ্বিন ছাড়া জাদেজা হত না।”

[আরও পড়ুন: ভারতের সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে উগান্ডাও, ইতিহাস গড়ে মেগা ইভেন্টে আফ্রিকার দল]

Advertisement
Next