‘আমি এখনও সই করিনি’, বোর্ডের উলটো সুর দ্রাবিড়ের গলায়

09:42 PM Nov 30, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাবতীয় জল্পনায় ইতি ঘটিয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড জানিয়ে দিয়েছিল রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) চুক্তির মেয়াদ বাড়ানো হয়েছে। শুধু দ্রাবিড় নন, সাপোর্ট স্টাফেরও মেয়াদ বৃদ্ধি হয়েছে। কিন্তু পরের দিনই উলটো সুর শোনা গেল রাহুল দ্রাবিড়ের গলায়। তিনি জানিয়ে দিলেন, ”সরকারি ভাবে এখনও কিছুই হয়নি। এখনও পর্যন্ত সই আমি করিনি। কাগজপত্র হাতে পেলে বিষয়টা নিয়ে আলোচনা করব।”
দ্রাবিড়ের এহেন বক্তব্য জল্পনা আরও উসকে দিয়েছে। প্রশ্ন উঠেছে হঠাৎ তিনি এমন কথা বললেন কেন? কোচ হিসেবে দ্রাবিড়ের মেয়াদবৃদ্ধির যে খবর বোর্ডের তরফ থেকে পাঠানো হয়েছিল, সেখানে রোহিত শর্মাদের হেডস্যরের মন্তব্য ছিল। তিনি ধন্যবাদ দিয়েছিলেন বোর্ডকে। কিন্তু সেই রাহুল দ্রাবিড়ই এখন বলছেন, সরকারি ভাবে এখনও কিছু স্থির হয়নি। 

Advertisement

[আরও পড়ুন: কোহলি নন, ভারতের এই তারকা ক্রিকেটারকে ঈর্ষা করেন অশ্বিন]

এদিকে সর্বভারতীয় স্তরের একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কোচ হিসেবে রাহুল দ্রাবিড় প্রথম পছন্দ ছিলেন না। আশিস নেহরাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু বোর্ডের সেই প্রস্তাবে সাড়া দেননি ভারতের প্রাক্তন পেসার।
দেশের প্রাক্তন পেসার বিসিসিআই-এর প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পরে ভারত অধিনায়ক রোহিত শর্মা এবং নির্বাচকদের চেয়ারম্যান অজিত আগরকর আলোচনায় স্থির করেন যে পরবর্তী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দ্রাবিড়ই দায়িত্ব চালিয়ে যাবেন। সেই মতোই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় রাহুল দ্রাবিড়ের মেয়াদ বাড়ানো হচ্ছে। সেই দ্রাবিড়ই উলটো সুর গাইছেন এখন। 

[আরও পড়ুন: ‘ওরা শচীনের সমান’, রোহিত-কোহলিকে নিয়ে বড় মন্তব্য রাসেলের]

Advertisement
Next