সই না পাওয়ায় ভক্তের চোখে জল, ভালোবাসায় মোড়া বার্তা পাঠালেন হরমনপ্রীত

04:01 PM Dec 08, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হরমনপ্রীত কৌরের (Harmanpreet Kaur) ফ্যান ফলোয়ার প্রচুর। ভারতের মহিলা ক্রিকেটকে অন্য এক উচ্চতায় পৌঁছে দিয়েছেন তিনি। সেই হরমনপ্রীতের অটোগ্রাফ নিতে এসেছিলেন এক ভক্ত। কিন্তু সই না পাওয়ায় কান্নায় ভেঙে পড়েন সেই ভক্ত।
ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত ভারত-ইংল্যান্ড (India vs England) প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হার মানে ভারতীয় দল। তিন ম্যাচের সিরিজে ১-০ পিছিয়ে পড়ে ভারত। 

Advertisement

[আরও পড়ুন: গম্ভীরের সঙ্গে ঝামেলার পর বড়সড় আইনি বিপাকে শ্রীসন্থ, পেলেন নোটিস]

ম্যাচের আগে সেই ভক্ত হরমনপ্রীতের ছবি হাতে নিয়ে বলতে থাকেন, ”হরমন দিদি একটা সই দিও।” কিন্তু ম্যাচের শেষে শূন্য হাতে ফিরতে হয় সেই মহিলা ভক্তকে। হরমনপ্রীতের সই না পেয়ে হাপুস নয়নে কাঁদতে থাকেন তিনি। সেই ভক্তের কান্নার ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।


ভক্তটি কাঁদছেন, এই ভিডিও পৌঁছয় হরমনপ্রীতের কাছেও। তাঁর কান্না দেখার পরে হরমনপ্রীত লেখেন, ”সম্পূর্ণ ভালোবাসা এবং নিষ্পাপ একটি মুহূর্ত। আশীর্বাদ এবং ভালোবাসা।”
ম্যাচে হরমনপ্রীত ২১ বলে ২৬ রান করেন। তিনটি বাউন্ডারি এবং একটি ছক্কা হাঁকান তিনি। ইংল্যান্ডের ১৯৮ রান তাড়া করতে নেমে ১৫৯ রানে থেমে যায় ভারত। ভারত-ইংল্যান্ডের দ্বিতীয় ম্যাচ শনিবার। ভারত কি সিরিজে সমতা ফেরাতে পারবে?

 

 

[আরও পড়ুন: গ্লাভস জোড়া তুলে রাখলেন ‘স্পাইডারম্যান’ সুব্রত পাল, বর্ণময় কেরিয়ারে ইতি টানলেন]

 

Advertisement
Next