কার দোষ বেশি? গম্ভীর-শ্রীসন্থ ঝামেলায় এবার মুখ খুললেন ভাজ্জি

01:08 PM Dec 09, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময়ে হরভজন সিংয়ের (Harbhajan Singh) সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন শ্রীসন্থ (Sreesanth)। আইপিএলের সেই ঘটনা আজও ক্রিকেটপাগলদের স্মৃতিতে জীবন্ত। ভাজ্জি সপাটে চড় মেরে দিয়েছিলেন শ্রীসন্থকে। হাপুস নয়নে কাঁদতে দেখা গিয়েছিল তাঁকে। সেই ঘটনা অবশ্য অতীত।
লিজেন্ডস লিগ ক্রিকেটে সম্প্রতি গৌতম গম্ভীরের (Gautam Gambhir) সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন শ্রীসন্থ। সেই প্রসঙ্গে ভাজ্জিকে জিজ্ঞাসা করা হলে তিনি শাহরুখ খানের জনপ্রিয় ডায়ালগ বলে এড়িয়ে যান। গম্ভীর ও শ্রীসন্থের ঝামেলাকে খুব একটা গুরুত্ব দিতে চাননি হরভজন। ভাজ্জিকে বলতে শোনা গিয়েছে, ”বড় বড় শহরে এরকম ছোট ছোট ঘটনা ঘটতেই পারে।”

Advertisement

[আরও পড়ুন: ‘মেজাজ দেখালে আমিও ছাড়ব না’, আইপিএলে কোহলি-নবীন ঝামেলা ফের উসকে তোপ গম্ভীরের]

২০০৮ সালের আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব ও মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে ঘটে গিয়েছিল সেই ঘটনা। হরভজন সজোরে চড় কষিয়ে দিয়েছিলেন শ্রীসন্থকে। সেই প্রসঙ্গে ফের জিজ্ঞাসা করা হলে ভাজ্জি বলেন, ”ওই ঘটনা আগের। সেটা আর টেনে আনা ঠিক হবে না। সেসময়ে যা ঘটেছিল তা ঠিক হয়নি। আমি জোর গলায় বলতে পারি আমারই দোষ ছিল। একথা বলতে দ্বিধা নেই আমার। তবে এবার কী হয়েছে, তা আমার জানা নেই। লিজেন্ডস লিগ ক্রিকেট এবছর দারুণ ক্রিকেটের ব্যবস্থা করেছে। ক্রিকেট নিয়েই মেতে ওঠা উচিত।”
গৌতম গম্ভীরের সঙ্গে ঝামেলার জেরে শ্রীসন্থকে আইনি নোটিস ধরানো হয়েছে।  লিজেন্ডস লিগের কমিশনার জানিয়েছেন আচরণবিধি মেনে চলার যে প্রতিশ্রুতি দিয়েছিলেন ক্রিকেটাররা, তা লঙ্ঘন করেছেন শ্রীসন্থ। রিপোর্টে জানানো হয়েছে, সোশাল মিডিয়ায় যে ভিডিও পোস্ট করেছেন শ্রীসন্থ তা সরিয়ে নিলে তবেই তাঁর সঙ্গে ফের কথাবার্তা হবে। লিজেন্ডস লিগে গম্ভীর ও শ্রীসন্থ উত্তপ্ত বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। ম্যাচের শেষে শ্রীসন্থ লাইভ ভিডিও শেয়ার করেন যেখানে দেখা যাচ্ছে শ্রীসন্থ কটু কথা বলছেন গম্ভীরকে। আগে লিজেন্ডস লিগ কর্তৃপক্ষ জানিয়েছিল, কেউ যদি নিয়ম লঙ্ঘন করেন, তাহলে তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। শ্রীসন্থ সোশাল মিডিয়ায় পোস্ট করে মহাবিপাকে জড়িয়েছেন।

[আরও পড়ুন: গোল করলেন এবং করালেন, মাইলফলকের ম্যাচ স্মরণীয় করে রাখলেন রোনাল্ডো]

 

Advertisement
Next