shono
Advertisement
Cristiano Ronaldo

অসুস্থ রোনাল্ডো, খেলবেন না এশীয় চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচ, কী হয়েছে সিআর সেভেনের?

আল নাসেরের তরফে রবিবার এক বিবৃতিতে রোনাল্ডোর অসুস্থতার কথা জানানো হয়েছে।
Published By: Kishore GhoshPosted: 10:50 PM Sep 15, 2024Updated: 10:55 PM Sep 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছোঁয়াচে সংক্রমণে ভুগছেন সিআর সেভেন। এর ফলে এশীয় চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলে আল নাসেরের প্রথম ম্যাচে দেখা যাবে না তাঁকে। উল্লেখ্য, সোমবারই শুরু হচ্ছে এশিয়ার সেরা ক্লাব খেতাবের যুদ্ধ। কিন্ত ঠিক কী হয়েছে রোনাল্ডোর? কতখানি অসুস্থ তিনি?

Advertisement

আল নাসেরের তরফে রবিবার একটি বিবৃতি জারি করা হয়েছে। সেখানে বলা হয়েছে, আপাতত রোনাল্ডোর শরীর ভালো নেই। তিনি এক ধরনের ছোঁয়াচে সংক্রমণে ভুগছেন। ক্লাবের চিকিৎসক আপাতত তাঁকে বিশ্রাম নিতে বলেছেন। বাড়িতে থাকার পরামর্শ দেওয়া হয়েছে তাঁকে। আল নাসেরের তরফে আরও জানানো হয়েছে, এই অসুস্থতার কারণে তিনি দলের সঙ্গে রবিবার ইরাকে যেতে পারছেন না। রোনাল্ডোর দ্রুত সুস্থতাও কামনা করা হয়েছে ওই বিবৃতিতে।

এশীয় চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলে ইরাকের মাটিতে সে দেশের ক্লাব আল শর্তার বিরুদ্ধে খেলার কথা আল নাসেরের। সেই ম্যাচ থেকেই অসুস্থতার কারণে ছিটকে গেলেন সম্প্রতি ৯০০ গোলের মাইলস্টোন ছোঁয়া রোনাল্ডো। উল্লেখ্য, দীর্ঘ ক্লাব কেরিয়ারে প্রায় সব ট্রফি জিতেছেন সিআর সেভেন। কিন্তু আল নাসেরের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ এখনও জেতা হয়নি তাঁর। এবারই কি সেই মাইলস্টোনও ছুঁয়ে ফেলবেন বিশ্ব ফুটবলের অন্যতম স্ট্রাইকার? ভক্তেরা তেমনটাই চান।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এশীয় চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলে ইরাকের মাটিতে সে দেশের ক্লাব আল শর্তার বিরুদ্ধে খেলার কথা আল নাসেরের।
  • সেই ম্যাচ থেকে অসুস্থতার কারণে ছিটকে গিয়েছেন সম্প্রতি ৯০০ গোলের মাইলস্টোন ছোঁয়া রোনাল্ডো।
Advertisement