shono
Advertisement

এবার কি রোনাল্ডো-নেইমাররা ভারতে এসে খেলবেন? বাড়ছে সম্ভাবনা

বৃহস্পতিবারই ঠিক হয়ে যাবে সব।
Posted: 04:22 PM Aug 23, 2023Updated: 04:22 PM Aug 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুবাইয়ের ক্লাব শাবাব আল আহলিকে মাটি ধরিয়ে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলার ছাড়পত্র জোগাড় করেছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) ক্লাব আল নাসের (Al Nassr)। ম্যাচের শেষের দিকে তিন-তিনটি গোল করে আল নাসের মাটি ধরায় শাবাব আল আহলিকে।

Advertisement

এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ড্রয়ে ওয়েস্ট জোনের পট ৪-এ রয়েছে আল নাসের। একই পটে রয়েছে সংযুক্ত আরব আমিরশাহীর ক্লাব আল আইন এফসি। আল আইন এফসি অতীতে এএফসি চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে। 

[আরও পড়ুন: ‘বুমরাহর প্রত্যাবর্তনে ভারত আরও শক্তিশালী’, বিশ্বকাপের আগে প্রতিপক্ষকে সতর্ক করলেন সৌরভ]

 

২৪ আগস্ট ড্র হবে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের। এই টুর্নামেন্টে রোনাল্ডোর আল নাসেরের সঙ্গে দেখা হতেই পারে মুম্বই সিটি এফসি-র। এএফসি চ্যাম্পিয়ন্স লিগে মুম্বই সিটি (Mumbai City FC) ভারতের একমাত্র প্রতিনিধি। ওয়েস্ট জোনের পট ৩-তে রয়েছে মুম্বই। গতবার আইএসএল শিল্ড চ্যাম্পিয়ন হয়েছিল মুম্বই সিটি। প্লে অফে ২০২১-২২ মরশুমের শিল্ড জয়ী জামশেদপুর এফসি-র মুখোমুখি হয়েছিল মুম্বই সিটি। জামশেদপুরকে ১-৩ গোলে হারিয়ে মুম্বই সিটি এফসি এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ছাড়পত্র অর্জন করে। 

ড্র এখনও হয়নি ঠিকই। তবে ড্রয়ের আগেই পরিষ্কার সৌদি আরবের আল ইত্তিফাক, আল হিলাল ও আল নাসেরের মধ্যে যে কোনও একটি ক্লাবের সঙ্গে দেখা হতেই পারে মুম্বই সিটি-র। বাকিটা জানা যাবে এএফসি চ্যাম্পিযন্স লিগের ড্রয়ের পরে।   

 

[আরও পড়ুন: আবাহনীকে মাটি ধরিয়ে এএফসি কাপের গ্রুপে পর্বে মোহনবাগান, সবুজ-মেরুনের সঙ্গে রয়েছে কারা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement