shono
Advertisement

ENG vs NZ ICC World Cup 2023: বিশ্বকাপের প্রথম ম্যাচেই ফাঁকা স্টেডিয়াম, উন্মাদনা কি কমছে?

ফাঁকা নরেন্দ্র মোদি স্টেডিয়ামে খেলছে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড।
Posted: 04:41 PM Oct 05, 2023Updated: 05:57 PM Oct 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১২ বছর পরে ভারতে ক্রিকেট বিশ্বকাপের (ICC World Cup 2023) আসর বসেছে। কিন্তু উদ্বোধনী ম্যাচেই একেবারে ফাঁকা স্টেডিয়ামে খেলতে নামল দুই দল। বিশ্বের বৃহত্তম নরেন্দ্র মোদি স্টেডিয়ামে (Narendra Modi Stadium) হাতে গোনা কয়েকজন ক্রিকেটপ্রেমীর দেখা মিলেছে। গত বিশ্বকাপের দুই ফাইনালিস্টের দ্বৈরথও ভারতীয় ক্রিকেটপ্রেমীদের আকর্ষণ করতে পারেনি। ভারতের ফাঁকা স্টেডিয়াম দেখে হতাশ ক্রিকেট মহল। আহমেদাবাদের ফাঁকা মাঠের ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

বিশ্বকাপের টিকিট বিক্রি নিয়ে ইতিমধ্যেই একাধিক দুর্নীতির অভিযোগ উঠেছে। ২৫ আগস্ট থেকে শুরু হয় বিশ্বকাপের টিকিট বিক্রি। টিকিট বিক্রি শুরু হয়েছিল রাত আটটা নাগাদ। টিকিটের চাহিদা এমনই যে টিকিট বিক্রি শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই টিকেটিং অ্যাপ বুক মাই শো বসে যায়। সেই সময়ে শোনা গিয়েছিল, মুম্বই, বেঙ্গালুরুতে ভারত ছাড়া অন্য দেশের খেলার টিকিট নিঃশেষিত হয়ে গিয়েছে। উদ্বোধনী ম্যাচের টিকিটও ভালোরকম বিক্রি হয়েছে বলেই শোনা গিয়েছিল। 

[আরও পড়ুন: ডার্বি স্থগিত রাখল এফএসডিএল, সরে গেল ইস্টবেঙ্গল-এফসি গোয়া ম্যাচ]

কিন্তু বাস্তবে দেখা গেল একেবারে অন্য ছবি। দুপুর দুটোয় শুরু হয় বিশ্বকাপের প্রথম ম্যাচ। একেবারে ফাঁকা মাঠে টস করতে নামেন ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের দুই ক্যাপ্টেন। দুই দলের হাতে গোনা কয়েকজন সমর্থককে দেখা গেল স্ট্যান্ডে। তাঁদের অধিকাংশই বিদেশি। মনে করা হচ্ছে, প্রায় এক লক্ষ আসনবিশিষ্ট মাঠের এক চতুর্থাংশও ভরেনি এদিনের ম্যাচে।

ফাঁকা স্টেডিয়ামের ছবি প্রকাশ্যে আসতেই চর্চা শুরু হয় নেটদুনিয়ায়। অনেকেই প্রশ্ন তোলেন, এই ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে যাওয়ার খবর ছিল। তাহলে আজকের ম্যাচে দর্শক কই? হতাশা প্রকাশ করেছেন ইংল্যান্ডের মহিলা দলের ক্রিকেটার ড্যানি ওয়াট। টুইট করে তিনি বলেন, “দর্শকরা সব কই?” তবে অনেকেই আশা করছেন, বিকেল হলে মাঠে ভিড় বাড়বে।

[আরও পড়ুন: বিশ্বকাপে ‘চোকার্স’ তকমা ঘোচাতে মরিয়া দক্ষিণ আফ্রিকা, পারবেন কি বাভুমারা?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement