shono
Advertisement

মেসির অপেক্ষায় এমবাপে, মার্টিনেজের কটাক্ষের জবাবে কী বললেন ফরাসি তারকা?

বিশ্বকাপ ফাইনালের পরে এই প্রথম মুখ খুললেন এমবাপে।
Posted: 05:33 PM Dec 29, 2022Updated: 05:33 PM Dec 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ ফাইনালের পর থেকে কিলিয়ান এমবাপে (Kylian Mbappe) ও লিওনেল মেসিকে (Lionel Messi) নিয়ে কতই না চর্চা হয়েছে। মিডিয়ায় লেখালেখি হয়েছে গোলের পরে মেসি ও এমবাপে উভয়েই একে অপরকে মুষ্টিবদ্ধ হাত দেখিয়েছেন।

Advertisement

বিশ্বকাপের পরে প্রকাশ্যে এসেছে, এমবাপে নাকি নেইমারকে পিএসজিতে চান না। তাঁকে যেন রিলিজ করে দেওয়া হয়, এই মর্মে ক্লাবকে শর্ত দিয়েছেন ফরাসি তারকা। নেইমারের সঙ্গে তাঁর অম্লমধুর সম্পর্ক থাকতে পারে। কিন্তু লিওনেল মেসি সম্পর্কে কী বলছেন এমবাপে? মেসিও তো এমবাপের সতীর্থ সাঁ জাঁ-য়। 

[আরও পড়ুন: আইসিসির বর্ষসেরা টি-২০ ক্রিকেটার হওয়ার দৌড়ে সূর্য, উদীয়মান তারকার লড়াইয়েও এক ভারতীয়]

বিশ্বকাপের পরে প্যারিস সাঁ জাঁ নেমে পড়েছে মাঠে। স্ত্রাসবুর্গকে হারিয়েছে প্যারিসের ক্লাব। ম্যাচের শেষে এমবাপেকে প্রশ্ন করা হয়েছিল আর্জেন্টাইন অধিনায়ককে নিয়ে। বিশ্বকাপ ফাইনালের পর কি কথা হয়েছিল দুই তারকার? এমবাপে বরফ গলিয়ে বলছেন, ”ফাইনালের শেষে মেসির সঙ্গে কথা হয়েছে আমার। চ্যাম্পিয়ন হওয়ার জন্য ওকে অভিনন্দন জানাই। এই একটা ট্রফির জন্য মেসি সারাজীবন ধাওয়া করে গিয়েছে। আমিও তাই। তবে এবার আমি ব্যর্থ হয়েছি। যে সেরা, সেই বিশ্বকাপ জিতেছে। লিওর জন্য আমরা অপেক্ষা করছি। ম্যাচ জেতা এবং গোল করার প্রতীক্ষায়।”

মেসির অপেক্ষায় এমবাপে। অন্যদিকে, এমিলিয়ানো মার্টিনেজকে (Emiliano Martinez) নিয়ে অনেকদিন পরে মুখ খুললেন ফরাসি তারকা। বিশ্বকাপ ফাইনালের বল গড়ানোর আগে থেকেই মার্টিনেজ ও এমবাপের মধ্যে লেগে গিয়েছিল। ফাইনালের পরও তা অব্যাহত। ফাইনালে হারের পরে হতাশ এমবাপেকে মাঠে বসে থাকতে দেখা যায়। মার্টিনেজ এসে তাঁকে সান্ত্বনা দিয়ে যান। কিন্তু সাজঘরে গিয়েই এমিলিয়ানো কটাক্ষ করেন এমবাপেকে নিয়ে। ফরাসি তারকার জন্য এক মিনিটের নীরবতা পালন করার কথা বলেন সতীর্থদের। দেশে ফেরার পরেও এমবাপেকে নিয়ে কটাক্ষ চলতেই থাকে মার্টিনেজের। পুতুল এমবাপে হাতে বিজয়োল্লাসে মাতেন আর্জেন্টাইন গোলকিপার। মার্টিনেজকে নিয়ে এতদিন পরে মন্তব্য করেন এমবাপে। ফরাসি তারকা বলেন, ”ওর (মার্টিনেজ) সেলিব্রেশন নিয়ে আমার কিছু বলার নেই। এই ধরনের অদ্ভুত জিনিস নিয়ে মন্তব্য করে এনার্জি খরচ করতে চাই না।” 

[আরও পড়ুন: পাক ক্রিকেটের উন্নতি হজম হচ্ছে না ভারতের! পদ খোয়ানোর পরই বিস্ফোরক রামিজ রাজা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement