shono
Advertisement
Gautam Gambhir

মেসি নাকি রোনাল্ডো, কে বেশি ভালো? সোজা ব্যাটে উত্তর নাইট মেন্টর গম্ভীরের

শেষ পর্যন্ত কোন ফুটবলারকে এগিয়ে রাখলেন গম্ভীর?
Posted: 02:15 PM Apr 20, 2024Updated: 05:12 PM Apr 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'রোনাল্ডো না মেসি?' খেলার দুনিয়াকে চমকে দিয়ে অন্য উত্তর দিয়েছিলেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। নাইটদের (KKR) মেন্টরের কাছে প্রিয় ফুটবলার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মার্কাস র‍্যাশফোর্ড (Marcus Rashford)। তাঁর উত্তর নিয়ে হাসির রোল উঠেছিল সোশাল মিডিয়ায়। তৈরি হয়েছিল অসংখ্য মিম। কিন্তু কেন এই উত্তর দিয়েছিলেন প্রাক্তন ভারতীয় ব্যাটার? এবার তার কারণ ব্যাখ্যা করলেন গম্ভীর।

Advertisement

গত বছর সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল নাইট মেন্টরের উত্তর। তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল বিশ্বফুটবলে রোনাল্ডো (Ronaldo) আর মেসির (Messi) মধ্যে তাঁর প্রিয় ফুটবলার কে? এমনিতে ফুটবল ভক্তরা পছন্দের ফুটবলার বেছে নেন এই দুজনের মধ্যেই। কিন্তু গম্ভীর চিরকালই আলাদা। তিনি বেছে নিয়েছিলেন ইংল্যান্ড তারকা র‍্যাশফোর্ডকে। তার যথেষ্ট কারণও রয়েছে। সম্প্রতি একটি পডকাস্টে নিজের উত্তরের যুক্তি দিলেন গম্ভীর।

[আরও পড়ুন: ব্যাট হাতে নামছেন ধোনি, স্মার্টওয়াচে সতর্কতা, হর্ষধ্বনিতে নষ্ট হতে পারে শ্রবণশক্তি]

তিনি জানান, এই নিয়ে কোনও বিতর্ক তৈরির কারণই নেই। সেখানে তাঁকে মাত্র দুটি অপশন দেওয়া হয়েছিল। গম্ভীর বলেন, "যদি তোমাকে কেউ জিজ্ঞেস করে, লিভারপুল না আর্সেনাল, তোমার প্রিয় দল কোনটি? আমার পছন্দের ক্ষেত্রে তো কেউ অপশন দিতে পারে না। কিংবা কেউ যদি প্রিয় রং জিজ্ঞেস করে কালো আর নীলের মধ্যে যে কোনও একটি বেছে নিতে বলে, আমার উত্তর তো ধূসর রংও হতে পারে। সেক্ষেত্রে তুমি কীভাবে আমাকে অপশন দিতে পারো? এই দুটোর মধ্যে কোনওটাই যদি আমার পছন্দ না হয় তাহলে কী বলব?"

[আরও পড়ুন: ‘রোহিত তো ব্যর্থই’, হিটম্যানের নেতৃত্ব ‘খোয়ানো’ নিয়ে বিস্ফোরক প্রাক্তন কেকেআর তারকা]

একই ভাবে সেই সাক্ষাৎকারে গম্ভীরকে মেসি আর রোনাল্ডোর মধ্যে প্রিয় ফুটবলার বেছে নিতে বলা হয়। নাইট মেন্টরের স্পষ্ট উত্তর, "ওঁরা কেউই আমার পছন্দের ফুটবলার নন। আমার র‍্যাশফোর্ডের খেলা ভালো লাগে, তাই ওঁর নাম বলেছি। জিজ্ঞেস করা উচিত ছিল, মেসি আর রোনাল্ডোর মধ্যে ভালো ফুটবলার কে? তাহলে আমি উত্তর দিতাম।" সেই উত্তরও সোজা ব্যাটেই দিয়েছেন প্রাক্তন ভারতীয় ব্যাটার। তাঁর মতে মেসির থেকেও বড় ফুটবলার রোনাল্ডো। বরাবরই সোজাসাপ্টা কথা বলতে ভালোবাসেন গম্ভীর। এবারও তার ব্যতিক্রম হল না। কিন্তু প্রশ্ন হল, নাইট মেন্টরের উত্তর মেসিভক্তরা কি শুনলেন?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'রোনাল্ডো না মেসি?' খেলার দুনিয়াকে চমকে দিয়ে অন্য উত্তর দিয়েছিলেন গৌতম গম্ভীর।
  • নাইটদের মেন্টরের কাছে প্রিয় ফুটবলার ম্যানচেস্টার ইউনাইটেডের মার্কাস র‍্যাশফোর্ড।
  • কেন এই উত্তর দিয়েছিলেন প্রাক্তন ভারতীয় ব্যাটার? তার কারণ ব্যাখ্যা করলেন গম্ভীর।
Advertisement