shono
Advertisement

ICC ODI World Cup 2023: আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম একাদশে নেই শামি, বিস্মিত সানি

কী বললেন সানি?
Posted: 04:34 PM Oct 11, 2023Updated: 04:34 PM Oct 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আফগানিস্তানের (Afghanistan) বিরুদ্ধে ভারতের দল দেখে বিস্মিত হয়েছেন সুনীল গাভাসকর (Sunil Gavaskar)। শার্দূল ঠাকুর প্রথম এগারোয়। কিন্তু মহম্মদ শামি নেই। এই দল নির্বাচন কিন্তু মেনে নিতে পারেননি গাভাসকর।

Advertisement

২০১৯ সালের বিশ্বকাপে আফগানদের বিরুদ্ধে হ্যাটট্রিক করেছিলেন শামি। পিচ রিপোর্টের সময়ে গৌতম গম্ভীর পর্যন্ত বলে দেন, অশ্বিনের জায়গায় শামিকে খেলানো উচিত। ভারত অধিনায়ক রোহিত শর্মা জানিয়ে দেন অশ্বিনের বদলে খেলবেন শার্দূল। আর এই পরিবর্তন দেখে বিস্মিত হয়ে যান গাভাসকর। প্রাক্তন ভারত অধিনায়ক বলেন, ”২০১৯ সালে মহম্মদ শামি পাঁচ উইকেট নিয়েছিল এবং ম্যাচ ভারতের দিকে ঘুরিয়ে দিয়েছিল। সেই দিক থেকে বিচার করে আমি ভেবেছিলাম শামি হয়তো খেলবে। এটা সম্পূর্ণ মনস্তাত্বিক ব্যাপার।” 

[আরও পড়ুন: বিশ্বকাপের মধ্যেই ফের উসকে গেল ‘আম’ বিতর্ক, ব্যাপারটা কী?]

 

গাভাসকর আরও বলেন, ”শামি হ্যাটট্রিক করেছিল। ওকে খেলাও। আমি নিশ্চিত এই আফগানিস্তান দলে কয়েকটি পরিবর্তন হবে। যাই হোক এই সিদ্ধান্ত যখন নেওয়া হয়েছে, তখন তা মানতেই হবে। অশ্বিন এর সঙ্গে পরিচিত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত যেরকম খেলেছিল, আফগানিস্তানের বিরুদ্ধেও একই রকম খেলতে হবে। ওদের কম রানে বেঁধে রাখতে হবে।” 

[আরও পড়ুন: বিশ্বকাপেও ইজরায়েল-হামাস সংঘর্ষের ছায়া, গাজার ‘ভাইবোন’দের জয় উৎসর্গ রিজওয়ানের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement