shono
Advertisement

ইয়র্কারের ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ, তরুণ পেসারকে চেন্নাইয়ের নেটে ডেকে পাঠালেন ধোনি

নতুন লাসিথ মালিঙ্গার খোঁজে ক্রিকেট দুনিয়া।
Posted: 07:41 PM Mar 15, 2024Updated: 07:41 PM Mar 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেট কি তাহলে আরও একটা লাসিথ মালিঙ্গাকে (Lasith Malinga) পেতে চলেছে! শ্রীলঙ্কার (Sri Lanka) এক অখ্যাত যুবকের বোলিংয়ের ভিডিও দেখে নেটিজেনদের মন্তব্য তো এমনই। আসলে এই মুহূর্তে মুথাইয়া মুরলীধরণের (Muttiah Muralitharan) দেশের এক বোলারকে নিয়ে তোলপাড় ক্রিকেট দুনিয়া। আর তাই সেই অখ্যাত কুগাদাস মাথুলনের (Kugadas Mathulan) বোলিং ভিডিও ভাইরাল হতেই, চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) নেটে ডেকে পাঠিয়েছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)।

Advertisement

চেন্নাই শিবিরে ডাকা হয়েছে শ্রীলঙ্কার তরুণ জোরে বোলার কুগাদাস মাথুলনকে। চেন্নাইয়ের প্রস্তুতি শিবিরে তিনি যোগ দিয়েছেন মার্চের শুরুর দিকে। প্রস্তুতি শিবিরে ধোনির মন জয় করতে পারলে মাথুলনকে আইপিএলেও (IPL 2024) দেখতে পাওয়া যেতে পারে। এমনটাই মনে করছে ক্রিকেট মহল।

[আরও পড়ুন: আইপিএলের মঞ্চে বিরাটের সঙ্গে বাবরকে দেখা যাবে? কড়া জবাব দিলেন ভাজ্জি]

 

আসলে শ্রীলঙ্কার জাফনার বাসিন্দার হাতে রয়েছে দুরন্ত গতির নিখুঁত ইয়র্কার। যা ডেথ ওভারে যে কোনও অধিনায়কের জন্য গুরুত্বপূর্ণ অস্ত্র। মাথুলনের যে ভিডিও দেখে ধোনি মুগ্ধ হয়েছেন, সেটি শ্রীলঙ্কার কলেজ পর্যায়ের প্রতিযোগিতার একটি ম্যাচের। সেখানে দেখা যাচ্ছে, মাথুলনের ইয়র্কার সামলাতে গিয়ে পিচের উপর পড়ছেন ব্যাটার। হাত থেকে ছিটকে গিয়েছে ব্যাট। বল লেগে ছিটকে যাচ্ছে মিডল স্টাম্প। সোশাল মিডিয়াতে ভাইরাল হয়েছে মাথুলনের সেই ডেলিভারি।

জাফনা সেন্ট্রাল কলেজ এবং সেন্ট জনস কলেজের ম্যাচের ওই বল ক্রিকেট মহলে হঠাৎ পরিচিতি দিয়েছে মাথুলনকে নজর এড়ায়নি ধোনিরও। শ্রীলঙ্কার কলেজ পড়ুয়ার ইয়র্কার দেখে, তাঁকে আইপিএলের প্রস্তুতি শিবিরে ডাকার কথা বলেছিলেন ধোনি। নেটে সামনে থেকে তাঁর বোলিং দেখতে চেয়েছিলেন চেন্নাই অধিনায়ক। মাথুলনের বল করার ভঙ্গির সঙ্গে অনেকটা মিল রয়েছে প্রাক্তন ক্রিকেটার লসিথ মালিঙ্গার। এখন ১৭ বছরের কুগাদাস মাথুলন নিজেকে মেলে ধরতে পারে কিনা সেটাই দেখার।

[আরও পড়ুন: মুম্বই ইন্ডিয়ান্সের প্রস্তুতিতে খোশমেজাজে ঈশান কিষান, মালিঙ্গার নকল করে মুহূর্তে ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement