shono
Advertisement

চোটে কাবু শ্রেয়স, ইংল্যান্ডের বিরুদ্ধে বাকি তিনটি টেস্টে অনিশ্চিত তারকা ব্যাটার!

বিশাখাপত্তনমে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচ চলাকালীন অস্বস্তির কথা টিম ম্যানেজমেন্টকে জানান শ্রেয়স।
Posted: 02:09 PM Feb 09, 2024Updated: 05:09 PM Feb 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের (England Cricket Team) বিরুদ্ধে টেস্ট (IND vs ENG) সিরিজে সমতা ফিরিয়ে এনেও সমস্যায় সমস্যায় জেরবার ভারতীয় দল (Indian Cricket Team)। বিরাট কোহলিকে বাকি তিনটি টেস্টে হয়তো আর পাওয়াই যাবে না। কেএল রাহুল ও রবীন্দ্র জাদেজার ফিটনেস নিয়ে প্রশ্ন রয়েছে। এবার প্রকাশ্যে এসেছে পিঠের চোট নিয়ে জর্জরিত শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, চোটের জন্য বাকি তিনটি টেস্ট থেকে হয়তো ছিটকে গেলেন শ্রেয়স আইয়ার। তাঁর পিঠে চোট, কুঁচকিতেও যন্ত্রণা রয়েছে শ্রেয়সের।
ভারতের অন্যান্য ক্রিকেটারদের কিট বিশাখাপত্তনম থেকে রাজকোট পৌঁছে গিয়েছে। কিন্তু শ্রেয়স আইয়ারের কিট বিশাখাপত্তনম থেকে মুম্বইয়ে চলে এসেছে। বেঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে যাওয়ার আগে কয়েকদিন বিশ্রাম নেবেন তিনি বলে জানা গিয়েছে। 

Advertisement

[আরও পড়ুন: মোদি ক্ষমতায় ফিরলেও ২০১৯ লোকসভার তুলনায় কমবে আসন? প্রকাশ্যে সমীক্ষার রিপোর্ট]

পিঠের চোট এবং কুঁচকির যন্ত্রণার কথা শ্রেয়স আইয়ার আগেই জানিয়েছেন টিম ম্যানেজমেন্টকে। তিরিশ বল ক্রিজে কাটানোর পরে শ্রেয়স আইয়ার তাঁর অস্বস্তির কথা জানিয়েছিলেন। প্রতিবেদন অনুযায়ী, তিরিশ বলের বেশি খেলার পরে শ্রেয়স আইয়ার টিম ম্যানেজমেন্ট এবং মেডিক্যাল স্টাফদের তাঁর অস্বস্তির খবর জানিয়েছিল। পা বাড়িয়ে ডিফেন্স করতে গেলে কুঁচকিতে ব্যথা অনুভব করছেন তিনি।
তৃতীয় টেস্টের আগে দল নির্বাচন করতে সমস্যায় পড়ছেন নির্বাচকরা। ক্রিকেটারদের চোটআঘাত সমস্যা আরও বাড়াচ্ছে তাঁদের।

[আরও পড়ুন: কুসমা গ্রাম থেকে স্পেন, দেশের জার্সিতে গোল করার স্বপ্ন দেখে আদিবাসী সৃজল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement