shono
Advertisement

শোয়েব-সানার বিয়ের দিন কী করছিলেন সানিয়া? ফাঁস সোশাল মিডিয়ায়

রইল সানিয়ার পোস্ট।
Posted: 04:44 PM Jan 20, 2024Updated: 04:56 PM Jan 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যতটা গোপনীয়তার সঙ্গে বিয়ে করেছিলেন, শেষটাও ঠিক সেভাবেই হল। কেউ কিচ্ছুটি জানতে পারলেন না। আচম্বিতেই শোয়েব মালিক (Shoaib Malik) সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানিয়ে দিলেন তিনি বিয়ে করলেন পাক অভিনেত্রী সানা জাভেদকে (Sana Javed)। তখনই জানা গেল, শোয়েবের জীবনে অতীত হয়ে গিয়েছেন সানিয়া। রূপকথা তৈরির দিনে কি কেউ ভেবেছিলেন এভাবে শেষ হবে শোয়েব-সানিয়ার দাম্পত্য জীবন? 
১৪ বছর আগের ঘটনা। সানিয়া যে শোয়েব মালিককে বিয়ে করতে চলেছেন, তা ঘুণাক্ষরেও টের পাননি কেউ। বিয়ের খবর জানাজানি হতে সবাই বিস্মিত হয়েছিলেন। প্রাক্তন পাক ক্রিকেটার মহসিন খান ও রীনা রায়ের বিয়ের প্রসঙ্গ উত্থাপ্পন করে অনেককে বলতে শোনা গিয়েছিল, সানিয়া-শোয়েবের বিয়েও টিকবে না। 

Advertisement

[আরও পড়ুন: ‘বাকিরা কী করবে জানি না! আমি তো যাবই’, রামমন্দির উদ্বোধন নিয়ে ভাজ্জির বিস্ফোরণ]

প্রায় চোদ্দো বছরের কাছাকাছি টিকল শোয়েব ও সানিয়ার দাম্পত্যজীবন। শোয়েব যখন সানাকে বিয়ে করছেন, তারই আশপাশ সময়ে সানিয়া মির্জা তাঁর শেষ পোস্টটি করেন ইনস্টাগ্রাম স্টোরিতে। সেই স্টোরিতে তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কোনও ইঙ্গিতই দেননি সানিয়া। ভারতের টেনিস তারকা যে ছবিটি পোস্ট করেন, সেখানে দেখা যাচ্ছে ব্লু ব্লেজার পরিহিতা সানিয়া টিভি শোয়ে অংশ নেওয়ার জন্য তৈরি হচ্ছেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে শেষ পোস্ট সানিয়ার।

গত কয়েকবছরে সানিয়ার সঙ্গে শোয়েবের বিচ্ছেদ নিয়ে প্রচুর কালি খরচ হয়েছে সংবাদমাধ্যমে। তাঁদের সম্পর্ক নিয়ে বাড়ছিল জল্পনা। এরমধ্যেই পাক মিডিয়ায় ছড়িয়ে পড়ে অভিনেত্রী সানার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শোয়েব। এক বিজ্ঞাপনের শুটিং চলাকালীন তাঁদের প্রেম জমাট বাঁধে। শোয়েবের জীবনে নতুন করে এসেছেন সানা। দূরে সরে গিয়েছেন সানিয়া। দিনকয়েক আগে সানিয়ার সোশাল মিডিয়া পোস্টে বিচ্ছেদের ইঙ্গিত স্পষ্ট হয়ে ওঠে। সানিয়া লিখেছিলেন সেই পোস্টে, ‘‘বিয়ে কঠিন। বিচ্ছেদও কঠিন। কঠিনটাকেই বেছে নিন। যোগাযোগ রাখা কঠিন। যোগাযোগ না রাখাও কঠিন…জীবন সহজ নয়। এটা সব সময়তেই কঠিন।” তখনও কেউ অনুমান করতে পারেননি জল্পনাই সঠিক হতে চলেছে। সানা জাভেদকে বিয়ে করে শোয়েব মালিক ইনস্টাগ্রামে লিখেছেন, ”অ্যান্ড উই ক্রিয়েটেড ইন পেয়ার্স।”

[আরও পড়ুন: ডুরান্ডের পর সুপার কাপের ডার্বিতেও গোল, দাপুটে নন্দর মুখে সমর্থকদের জয়গান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement