shono
Advertisement

‘আজব’বোলিং অ্যাকশন, নেটদুনিয়ায় হাসির খোরাক মনোজ তিওয়ারি

আপনি মিস করেননি তো? The post ‘আজব’ বোলিং অ্যাকশন, নেটদুনিয়ায় হাসির খোরাক মনোজ তিওয়ারি appeared first on Sangbad Pratidin.
Posted: 03:09 PM Apr 28, 2018Updated: 03:24 PM Apr 28, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ কেমন বোলিং! প্রথমবার ভারতীয় কেদার যাদব অথবা শ্রীলঙ্কান লাসিথ মালিঙ্গার বোলিং অ্যাকশন দেখে হয়তো এ কথাই মুখ থেকে বেরিয়েছিল ক্রিকেটপ্রেমীদের। কিন্তু এবার আরও অবাক করলেন মনোজ তিওয়ারি।

Advertisement

চলতি আইপিএলে মনোজের বোলিং অ্যাকশন মনে করিয়ে দিচ্ছিল মালিঙ্গার কথা। কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে তাঁর এক একটি ডেলিভারি দেখতে অনেকটা গলি ক্রিকেটের মতোই মনে হচ্ছিল। দেশের বিভিন্ন প্রান্তের গলি ক্রিকেটে নানা ধরনের ব্যাটিং ও বোলিং দেখা যায়। যা আন্তর্জাতিক স্তরে স্বীকৃতি পায় না। মনোজের অ্যাকশন দেখেও তাই মনে প্রশ্ন জাগে, নিয়ম মেনেই বল করছেন তো তিনি? নাহ, এখনও পর্যন্ত নিয়মভঙ্গের কোনও অভিযোগ ওঠেনি। স্টাম্পের উচ্চতার নিচে পৌঁছাচ্ছিল তাঁর ডেলিভারি। যা উচ্চতায় মালিঙ্গার ডেলিভারির চেয়েও কম। আর তাতেই সোশ্যাল মিডিয়ায় হাসির রোল উঠেছে। ব্যাটসম্যান মনোজের আজব বোলিং অ্যাকশন দেখে হাসি আর থামছে না নেটিজেনদের।

[‘আমাকেও ধর্ষণ করে খুন করার ছক ছিল শামির’, ফের বিস্ফোরক হাসিন]

[মধুর প্রতিশোধ, নাইটদের হারিয়ে গম্ভীরের আক্ষেপ মেটালেন দিল্লির নয়া নেতা]

গত ম্যাচে হায়দরাবাদের কাছে ১৩ রানে পরাস্ত হয়েছিল প্রীতির পাঞ্জাব। সেই ম্যাচেই অফ-ব্রেক করতে দেখা গেল বাংলার রনজি অধিনায়ককে। আম্পায়ার যেভাবে নো-বলের সিগন্যাল দেন, অনেকটা সেভাবেই এক একটি ডেলিভারি করলেন মনোজ। আইসিসি’র নিয়ম অনুযায়ী ১৫ ডিগ্রি পর্যন্ত কনুই বাঁকানো যেতে পারে। এই ডেলিভারি নিয়ম মেনেই হয়েছে বলে খবর। তবে এই নিয়েই নেটদুনিয়ায় শুরু হয়েছে মশকরা। অনেকে বলছেন, সুপারম্যানের মতোই বোলিং করলেন মনোজ। অনেকে আবার মজা করে লিখেছেন, এই ডেলিভারি দেখেই মানুষ হৃদরোগে আক্রান্ত হবেন। অনেকের প্রশ্ন, আইসিসি নজর রাখছে তো? আরেকজনের মজার পরামর্শ, “নো-বল দেওয়া আম্পায়ারের কাজ। ওটা আপনার করার প্রয়োজন নেই।”

কেরিয়ারের শুরুর দিকে লেগ-স্পিনার হিসেবে অনেকবার দলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন মনোজ। এবারের আইপিএলে ব্যাট হাতে সেভাবে নজর না কাড়লেও এক ওভার হাত ঘুরিয়েই শিরোনামে উঠে এসেছেন তিনি। ফের তাঁকে এই ভূমিকায় দেখা যাবে কিনা, সেটাই এখন বড় প্রশ্ন।

The post ‘আজব’ বোলিং অ্যাকশন, নেটদুনিয়ায় হাসির খোরাক মনোজ তিওয়ারি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement