shono
Advertisement

এত দূরত্ব কেন? মুম্বই ইন্ডিয়ান্সের ভিডিও প্রকাশ্যে আসতেই মিমে ছয়লাপ নেটদুনিয়া

রোহিতের জুতোয় পা গলিয়ে নয়া ক্যাপ্টেন হার্দিক পাণ্ডিয়া।
Posted: 01:32 PM Mar 19, 2024Updated: 01:55 PM Mar 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোহিত শর্মা নন। আসন্ন আইপিএলে (IPL 2024) মুম্বই ইন্ডিয়ান্সের নেতৃত্বের দায়িত্বে হার্দিক পাণ্ডিয়া। যা নিয়ে দ্বিধাবিভক্ত শুধু সমর্থকরাই নয়, ক্রিকেট বিশেষজ্ঞরাও। হার্দিকের অধিনায়কত্বে খেলবেন রোহিত? পাঁচবারের চ্যাম্পিয়ন দলের অধিনায়ককে কি এমনটা সাজে? প্রাক আইপিএল আবহে এসব প্রশ্নে সরগরম নেটদুনিয়া। আর এবার মুম্বই ইন্ডিয়ান্সের একটি ভিডিও প্রকাশ্যে আসতে সেই চর্চার আগুনে একেবারে ঘৃতাহুতি হল। নেটিজেনদের দাবি, রোহিত এবং হার্দিকের মধ্যে দূরত্ব বেশ স্পষ্ট।

Advertisement

আইপিএলের আগে প্রতিটি ফ্র্যাঞ্চাইজিই নিজেদের দলকে নিয়ে স্পেশাল ভিডিও তৈরি করে। মুম্বইও (Mumbai Indians) ব্যতিক্রম নয়। এবারের ভিডিওর শুরুতেই রয়েছেন রোহিত। আর খানিক পরে গ্র্যান্ড এন্ট্রি হয়েছে ক্যাপ্টেন হার্দিকের (Hardik Pandya)। বুমরাহ থেকে ঈশান কিষান, সূর্যকুমার-সহ অনেককেই দেখা গিয়েছে সেই প্রোমোশনার ভিডিওতে। মেন্টর শচীন তেণ্ডুলকর এবং কর্ণধার নীতা আম্বানিও বাদ পড়েননি। কিন্তু ভিডিওটি প্রকাশ্যে আসতেই উড়ে আসতে নানা কটাক্ষ। মুম্বই দলকে খোঁচা দিচ্ছেন ক্রিকেট ক্রিকেটপ্রেমীরাই।

[আরও পড়ুন: মানুষের জীবন আগে, বেআইনি নির্মাণ ভাঙা আটকাব না! সাফ জানালেন বিচারপতি সিনহা]

ভিডিওর একটি দৃশ্যে দেখা যাচ্ছে একটি সোফার দুপ্রান্তে বসে রোহিত ও হার্দিক। আর তা নিয়েই চলছে ঠাক্কা-তামাশা। প্রশ্ন উঠছে প্রাক্তন ও বর্তমান অধিনায়কের মধ্যে এত দূরত্ব কেন? তবে কোনও কোনও ভক্ত আবার বলছেন, মাঝে ট্রফি রাখতেই নিশ্চয় এই ফাঁক রাখা হয়েছে।

নেতৃত্ব বদল নিয়ে যতই বিতর্ক হোক, হার্দিক বলে দিচ্ছেন, তাঁর অধীনে রোহিতের খেলতে কোনও অসুবিধা হবে না। ঘটবে না কোনও বিশ্রী ব্যাপার। “যে যাই বলুক, আমার মনে হয় না কোনও সমস্যা হবে। কারণ আমাকে সাহায্য করার জন্য রোহিত সবসময় এগিয়ে আসবেই। একইসঙ্গে রোহিত আবার ভারতীয় দলের অধিনায়ক। সেটা আমার এবং দলের জন্য অনেক গর্বের ব্যাপার। টিম ইন্ডিয়া ও মুম্বই ইন্ডিয়ান্সে অধিনায়ক হিসেবে রোহিতের অবদান সবাই জানে। এবার ওর পরম্পরা এগিয়ে নিয়ে যাওয়া দায়িত্ব আমার।” মন্তব্য তারকা অলরাউন্ডারের।

[আরও পড়ন: ভালো পারফরম্যান্সের পুরস্কার, কেন্দ্রীয় চুক্তিতে এলেন সরফরাজ-ধ্রুব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement