shono
Advertisement

কামব্যাকের দিন জয় অধরা পন্থের, কুরানের চওড়া ব্যাটে দিল্লি-বধ পাঞ্জাবের

বোলিংয়েও পাঞ্জাবকে সেভাবে চাপে ফেলতে পারেননি দিল্লির বোলাররা।
Posted: 07:23 PM Mar 23, 2024Updated: 07:40 PM Mar 23, 2024

দিল্লি ক্যাপিটালস : ১৭৪/৯ (সাই হোপ- ৩৩, অভিষেক পোড়েল- ৩২)
পাঞ্জাব কিংস: ১৭৭/৬ (স্যাম কারন- ৬৩, লিয়াম লিভিংস্টোন- ৩৮)
৪ উইকেটে জয়ী পাঞ্জাব কিংস

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : সকলের নজর ছিল ঋষভ পন্থের (Rishabh Pant) দিকে। গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর ৪৫৪ দিন পরে ক্রিকেটের বাইশ গজে ফিরলেন তিনি। এলেন, দেখলেন, কিন্তু জয় করা হল না। মুল্লানপুরের মহারাজা যদবিন্দ্র সিং স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) চার উইকেটে হারাল পাঞ্জাব কিংস (Punjab Kings)।

ম্যাচের শুরুটাও আর পাঁচটা দিনের মতো ছিল না। টসের সময় আবেগ চেপে রাখতে পারেননি ঋষভ পন্থ। যদিও টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন পাঞ্জাবের অধিনায়ক শিখর ধাওয়ান। ব্যাট করতে নেমে দুই অজি ব্যাটার ডেভিড ওয়ার্নার (২৯) ও মিচেল মার্শের (২০) দাপটে শুরুটা ভালোই করেছিল দিল্লি। তারা ফিরে যেতে ম্যাচের হাল ধরেন শাই হোপ ও ঋষভ পন্থ। ব্যাটে নামার সময় দর্শকরা উঠে দাঁড়িয়ে স্বাগত জানালেও ম্যাচে বিশেষ ছাপ ফেলতে পারলেন না ঋষভ। চেনা আগ্রাসী মেজাজে শুরু করলেও মাত্র ১৮ রানে থেমে যায় তাঁর ইনিংস। শাই হোপও ফিরে যান ৩৩ রানে। তারপর নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে দিল্লি। ম্যাচের শেষ ওভারে জ্বলে ওঠেন বাংলার তরুণ ব্যাটার-উইকেট কিপার অভিষেক পোড়েল (৩২)। ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে নেমে হর্ষল প্যাটেলের শেষ ওভারে ৩০ রান নেন ২১ বছর বয়সি এই বাঁ হাতি ব্যাটার। তাঁর ঝোড়ো ইনিংসের সাহায্যে ১৭৪ রানে শেষ হয় দিল্লির ইনিংস।

[আরও পড়ুন : আইপিএল খুলে দিতে পারে জাতীয় দলের দরজা, আশাবাদী নাইট তারকা]

বোলিংয়েও পাঞ্জাবকে সেভাবে চাপে ফেলতে পারেনি দিল্লির বোলাররা। জনি বেয়ারস্টো (৯) রান আউট হয়ে ফিরে গেলেও শিখর ধাওয়ান (২২), প্রভসিমরান সিংরা (২৬) রানের গতি বজায় রেখেছিল। বাকি কাজ শেষ করেন স্যাম কুরান (৬৩) ও লিয়াম লিভিংস্টোন (৩৮) জুটি। ম্যাচের শেষ ওভারে ছয় মেরে পাঞ্জাবকে জিতিয়ে মাঠ ছাড়েন লিভিংস্টোন। 

[আরও পড়ুন : এভাবেও ফিরে আসা যায়…, ৪৫০ দিন পর কামব্যাক করেই চেনা মেজাজে পন্থ]

ম্যাচের শেষ দিকে দিল্লির রিজার্ভ বেঞ্চে দেখা গেল সৌরভ আর পন্টিংয়ের গম্ভীর মুখ। মিডল অর্ডারের ব্যাটিং আর বোলিং নিঃসন্দেহে দুশ্চিন্তায় রাখবে তাঁদের। ঋষভের ফিরে আসার আবেগ সরিয়ে জয়ের রাস্তা খুঁজতে হবে তাঁদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement