shono
Advertisement

ইশান্ত শর্মার কাণ্ড দেখে হাসি থামছে না বিরাটের!

দেখুন ভাইরাল হয়ে যাওয়া ভিডিওটি। The post ইশান্ত শর্মার কাণ্ড দেখে হাসি থামছে না বিরাটের! appeared first on Sangbad Pratidin.
Posted: 03:02 PM Mar 05, 2017Updated: 09:32 AM Mar 05, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুণের পর বেঙ্গালুরুতেও অজিবাহিনীর সামনে বেশ চাপে টিম ইন্ডিয়া। আর তারই বহিঃপ্রকাশ যেন ঘটল ইশান্ত শর্মার চোখে মুখে। ক্রিকেটের বাইশ গজে স্লেজিং নতুন কোনও বিষয় নয়। স্লেজিং শব্দটা শুনলেই মাঠে উত্তপ্ত পরিবেশের একটা ছবি দর্শকদের চোখের সামনে ভেসে ওঠে। বিপক্ষের ব্যাটসম্যান বা বোলারকে তাতিয়ে দেওয়াই লক্ষ্য থাকে ক্রিকেটারদের। তবে ইশান্ত শর্মা যেভাবে স্টিভ স্মিথকে নিয়ে ঠাট্টা করলেন, তা দেখে হেসেই ফেললেন বিরাট কোহলি।

Advertisement

দ্বিতীয় টেস্টের প্রথম দিনই ১৮৯ রানে গুটিয়ে গিয়েছে ভারতের প্রথম ইনিংস। শনিবারই ব্যাট হাতে নেমে পড়েছিলেন ওয়ার্নাররা। জয়ে ফিরতে তাই ভারতীয় পেসার ও স্পিনাররা আদা জল খেয়ে লেগে পড়েছেন। সুতরাং বাদ গেল না স্লেজিংও। দ্বিতীয় দিনের প্রথম সেশনে ইশান্ত শর্মার ডেলিভারি জাজ করতে পারলেন না স্টিভ স্মিথ। বল চলে যায় ঋদ্ধিমান সাহার হাতে। যদিও সেই ডেলিভারিতে অজি নেতার উইকেটটি নিতে সফল হননি ইশান্ত। আর তখনই বিরক্ত হয়ে স্মিথের দিকে তাকিয়ে মুখের অঙ্গভঙ্গি করতে থাকেন ভারতীয় পেসার। পাল্টা দেন অজি অধিনায়কও। সেই ঘটনা দেখে হাসতে থাকেন ক্যাপ্টেন কোহলি। ইশান্তের বিকৃত মুখ দেখে হাসি আর চেপে রাখতে পারেননি তিনি। চরম টেনশনের মুহূর্তে ইশান্ত যেন সতীর্থদের চাপ খানিকটা হালকা দিলেন।

ইশান্তের সেই ছবি ও ভিডিও মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। তারপর থেকে নেটিজেনরা ইশান্তের ‘অভিনয়’ নিয়ে মশকরা করতে শুরু করে দিয়েছেন। কেউ বলছেন, কে বলেছে টেস্ট ম্যাচ একঘেয়ে? এমন অভিনয়ের জন্য তো বোলারকে অস্কার দেওয়া উচিত! আবার কেউ বলছেন, কর্মব্যস্ত সোমবারের সকালটা ঠিক যেন এমনটাই দেখতে।

The post ইশান্ত শর্মার কাণ্ড দেখে হাসি থামছে না বিরাটের! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement