shono
Advertisement

রাহুল দ্রাবিড়ের সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি চায় বিসিসিআই! আলোচনা দক্ষিণ আফ্রিকা সফরের পর

দ্রাবিড়ের চুক্তির মেয়াদ নিয়ে মুখ খুললেন জয় শাহ।
Posted: 09:18 AM Dec 10, 2023Updated: 09:18 AM Dec 10, 2023

স্টাফ রিপোর্টার: ভারতীয় দলের হেডকোচের পদে কতদিন থাকবেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid), সেটা এখনও চূড়ান্ত হয়নি। দ্রাবিড়ের চুক্তির মেয়াদ নিয়ে আলোচনা হবে দক্ষিণ আফ্রিকা সফরের পরে। জানিয়ে দিলেন বোর্ড সচিব জয় শাহ।

Advertisement

বিশ্বকাপের পর থেকেই জল্পনা শুরু হয়ে গিয়েছিল কোচ রাহুল দ্রাবিড়ের ভবিষ‌্যৎ নিয়ে। তিনি আদৌ আর দায়িত্বে থাকবেন কি না, সেটা নিয়েই চর্চা চলছিল। তবে দিন কয়েক আগেই বোর্ডের (BCCI) তরফ থেকে জানিয়ে দেওয়া হয় দ্রাবিড় কোচ থাকছেন। তবে রাহুলের সঙ্গে নতুন চুক্তির মেয়াদ কী, সেটার কোনও উল্লেখ করা হয়নি। ধরে নেওয়া হচ্ছিল, আগামী বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত রাহুল থাকবেনই। কিন্তু এদিন ভারতীয় বোর্ডের তরফ থেকে বলা হল, দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরে আসার পর রাহুলের সঙ্গে চুক্তির মেয়াদ নিয়ে চূড়ান্ত আলোচনা হবে।

[আরও পড়ুন: ‘সোনিয়াকে প্রণাম, খাড়গেকে নয়! দলিত বলেই?’ তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীকে খোঁচা বিজেপির]

এদিন এক সাক্ষাৎকারে বোর্ডের সচিব জয় শাহ (Jay Shah) বলেন, ‘‘দ্রাবিড়ের সঙ্গে আমরা চুক্তি বৃদ্ধি করেছি। তবে সেই মেয়াদ কতদিনের হবে, সেটা আমরা চূড়ান্ত করব আগামী দিনে। দেখুন বিশ্বকাপের পর খুব একটা সময় পাইনি। তবে চুক্তি বাড়ানোর ক্ষেত্রে দু’পক্ষই রাজি হয়েছিলাম। দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফেরার পর আমরা মেয়াদ নিয়ে আলোচনায় বসব।’’ শুধু রাহুল দ্রাবিড় নয়, বাকি সাপোর্ট স্টাফদের সঙ্গেও চুক্তির মেয়াদ কী হবে, সেটা নিয়েও আলোচনা হবে দক্ষিণ আফ্রিকা সফরের পর।

[আরও পড়ুন: গেরুয়া ঝড়ের রেশেই ফের কামাল, আবার সর্বকালের রেকর্ড উত্থান সেনসেক্সের]

শোনা যাচ্ছে, বোর্ড দ্রাবিড়ের সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তিই চাইছে। কারণ এ বছর টি-২০ বিশ্বকাপ। তার পর আগামী বছরই চ্যাম্পিয়ন্স ট্রফি। তবে চুক্তির মেয়াদ কী হবে, সেটা আলোচনা সাপেক্ষ। বোর্ড দীর্ঘ চুক্তি দিতে চাইলেই রাহুল দ্রাবিড় সেটা গ্রহণ করবেন কিনা, সেটা নিয়ে সংশয় রয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement