shono
Advertisement

জেনেভা বিমানবন্দরে গ্রেপ্তার কেভিন পিটারসেন, কেন জানেন?

শুধু জেনেভা নয়, হিথরোতেও আটক প্রাক্তন এই ক্রিকেটার। The post জেনেভা বিমানবন্দরে গ্রেপ্তার কেভিন পিটারসেন, কেন জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 03:35 PM Sep 11, 2017Updated: 10:05 AM Sep 11, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। ঘরোয়া কাউন্টি মরশুমেও তাঁকে আর দেখা যায় না। বিভিন্ন দেশের টি-টোয়েন্টি লিগে অবশ্য দেখতে পাওয়া যায় প্রাক্তন ইংল্যান্ডের ক্রিকেটার কেভিন পিটারসেনকে। আর এর ফাঁকে অবসর সময়ে খেলেন গলফ। কিন্তু অবসরযাপনে তাঁর এই প্রিয় খেলার কারণেই জড়ালেন বিপাকে। এমনকী সাময়িক সময়ের জন্য গ্রেপ্তারও করা হল তাঁকে।

Advertisement

[অজিদের বিরুদ্ধে একদিনের ম্যাচে দলে ফিরলেন শামি, নেই অশ্বিন]

শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে দক্ষিণ আফ্রিকাজাত ইংরেজ এই ক্রিকেটারের সঙ্গে। রবিবার সুইজারল্যান্ডের জেনেভা থেকে ইংল্যান্ডে ফিরছিলেন পিটারসেন। কিন্তু জেনেভা বিমানবন্দরেই করে গর্হিত একটি কাজ। সঙ্গে থাকা গলফ স্টিকটি ঘোরাতে থাকেন। আর সেকারণেই নিয়ম ভাঙার জন্য তাঁকে গ্রেপ্তার করে জেনেভা এয়ারপোর্টে কর্তব্যরত নিরাপত্তা আধিকারিকরা। আটকে রাখা হয় একটি কক্ষে। নিজেই টুইটার হ্যান্ডেলে সেই ছবিও পোস্ট করেন বিধ্বংসী এই ক্রিকেটারটি। এখানেই শেষ নয়, একই কারণে লন্ডনের হিথরো বিমানবন্দরেও পিটারসেনকে আটক করা হয়। পরে অবশ্য ছেড়ে দেওয়া হয়।

[দ্বিতীয়বার সিপিএল চ্যাম্পিয়ন কিং খানের নাইট রাইডার্স]

নিজের টুইটার হ্যান্ডেলে জেনেভা এয়ারপোর্টের ছবি পোস্ট করে পিটারসেন লেখেন, ‘জেনেভা এয়ারপোর্টের একটি কক্ষে আমি আটক। না নিছক মজা নয়, গলফ স্টিক ঘোরানোর দায়ে সাময়িকভাবে গ্রেপ্তার করা হয়েছে আমাকে।’ এরপর হিথরো বিমানবন্দরে গ্রেপ্তারের কথা জানিয়ে টুইট করে লেখেন, ‘হিথরোতেও আটক করা হল। আমার গলফ স্টিকটি এতটাও খারাপ না, যার জন্য আমাকে দু’দেশেই আটক করা হল।’ ২০১৩-১৪ সালে অস্ট্রেলিয়ায় অ্যাসেজে সিরিজের পরই জাতীয় দল থেকে বাদ পড়েছিলেন এই ক্রিকেটারটি। তারপরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের কথা জানিয়েছিলেন। পাশাপাশি ব্যঙ্গ করে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানিয়ে বলেছিলেন, আপনাদের জন্যই আমার বিয়েটা বেঁচে গেল। ২০১৪ সালে ইসিবি আমাকে জাতীয় দল থেকে সরিয়ে না দিলে আমার পরিবারের সঙ্গে সম্পর্কটা বাঁচত না।

 

The post জেনেভা বিমানবন্দরে গ্রেপ্তার কেভিন পিটারসেন, কেন জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার