shono
Advertisement

‘প্রথম দেখাতেই প্রেমে পড়েছি’, ভাইরাল ভিডিওয় শিখর ধাওয়ানের বিয়ে ঘিরে জল্পনা

'দ্বিতীয়বার বিয়ে করতে তৈরি', বলেছিলেন শিখর ধাওয়ান।
Posted: 10:44 AM Apr 11, 2023Updated: 10:44 AM Apr 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে প্রতি ম্যাচেই দুরন্ত ব্যাটিং করছেন। ব্যক্তিগত জীবনের টানাপোড়েন, বিবাহ বিচ্ছেদের যন্ত্রণা- সমস্ত কিছুর জবাব দিচ্ছেন মাঠে নেমে রান করে। আইপিএলের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় শীর্ষেও রয়েছেন। সেই শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) একটি ভিডিও ভাইরাল হয়েছে। পুরনোকে ভুলে ফের নতুন করে জীবন শুরু করতে চলেছেন পাঞ্জাব কিংসের (Punjab Kings) অধিনায়ক, সেরকমই আভাস পাওয়া গিয়েছে এই ভিডিওতে।

Advertisement

সোমবার হঠাৎই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে ক্রিকেটারের একটি অদেখা ভিডিও। সম্ভবত বন্ধুস্থানীয় কারোওর সঙ্গে কথা বলছিলেন শিখর। সেই কথোপকথনের ভিডিওই ভাইরাল হয়েছে। দেখার পরেই নেটিজেনদের প্রশ্ন, তাহলে কি আয়েশা পর্ব অতীত? নতুন করে অন্য কাউকে মন দিয়েছেন শিখর? আবার অন্যদের দাবি, খুব তাড়াতাড়িই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভারতীয় ক্রিকেটার।

[আরও পড়ুন: আর জাতীয় দল নয় তৃণমূল, কী কী সুযোগ হারাল বাংলার শাসকদল?]

কী এমন দেখা গিয়েছে এই ভিডিওটিতে? এক মিনিটের ভিডিওতে হালকা মেজাজে কথা বলছিলেন শিখর। সেখানেই ফাঁস করেন, প্রথম দেখাতেই প্রেমে পড়ে গিয়েছেন। দিল্লির একটি ফার্মহাউসে বিশেষ কারও সঙ্গে তাঁর দেখা হয়। প্রথম দেখাতেই দুজনের দুজনকে এতই পছন্দ হয়, যে একে অপরের প্রেমে পড়ে যান।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই একটি সাক্ষাৎকারে ধাওয়ান বলেছিলেন, পুরনো অধ্যায় ভুলে এগিয়ে যাওয়ার সময় এসে গিয়েছে। দ্বিতীয়বার বিয়ের কথাও ভাবছেন তিনি। তারপরেই প্রকাশ্যে এসেছে এই ভিডিও। তাতেই ধাওয়ানের ভক্তদের প্রশ্ন, কে এই রহস্যময়ী? ২০২০ সালে স্ত্রী আয়েশার সঙ্গে ধাওয়ানের বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসে। এখনও তাঁদের বিচ্ছেদের মামলা চলছে আদালতে।

[আরও পড়ুন: ‘মাইলস্টোনের জন্য খেলেছে’, মন্থর ব্যাটিংয়ের জেরে তোপের মুখে বিরাট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement