shono
Advertisement

অটোগ্রাফ দিতে অস্বীকার! কেন মহিলা ফ্যানকে নিরাশ করলেন ‘ক্যাপ্টেন কুল’? রইল ভাইরাল ভিডিও

মুখে হাসি থাকলেও ধোনির মেজাজ বদলে গেল!
Posted: 12:57 PM Jan 14, 2024Updated: 12:57 PM Jan 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি খামখেয়ালি স্বভাবের। মোবাইল সঙ্গে রাখেন না। তাই তাঁকে ফোনে পাওয়া দুষ্কর। টিম ইন্ডিয়ার (Team India) একাধিক সতীর্থের এমনই দাবি। তবে ফ্যান দেখলেই মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) মন গলে যায়। তাঁদের সঙ্গে সময় কাটাতে পারলে আর যেন ‘ক্যাপ্টেন কুল’ কিছুই চান না। ভক্তদের কাছ থেকে তাদের মোবাইল নিয়ে সেলফি তোলেন। বিলিয়ে দেন দেদার অটোগ্রাফ। তবে এহেন বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক যা করলেন, সেটা দেখলে অনেকেই চমকে যাবেন। এক মহিলা ভক্তকে অটোগ্রাফ দিতে অস্বীকার করলেন তিনি!

Advertisement

কিন্তু কেন তাঁর মুড বদলে গেল? সম্প্রতি সোশাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে ভক্তদের সঙ্গে সেলফি তুলছেন। আবার কারও কারও মোবাইল থেকে করা ভিডিও কলে হাত নাড়ছেন তিনি। এমনকি একজনকে অটোগ্রাফও দিচ্ছিলেন ধোনি। ঠিক সেই সময় এক মহিলা ভক্ত তাঁর দিকে ডান হাত বাড়িয়ে দেন। সেটা দেখেই গলার স্বর বদলে যায় তাঁর। গম্ভীর গলায় ধোনি সটান বলে দেন, ‘হাত মে নেহি দেতে’ (পড়ুন, হাতে অটোগ্রাফ দিই না)। ধোনির কীর্তির এই নতুন ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

[আরও পড়ুন: টি-২০ সিরিজ জয়ের সঙ্গে আফগানদের বিরুদ্ধে কোন বিরল রেকর্ড গড়ার অপেক্ষায় রোহিত?]

 

অবশ্য সমর্থকদের প্রতি ধোনির ভালোবাসার এমন মুহূর্ত আগেও দেখা গিয়েছে। সমর্থকদের কাছ থেকে তাদের মোবাইল হাতে নিয়ে, সেলফিও তুলেছেন। কয়েক মাস আগে এক সমর্থককে দেখে ঝাড়খণ্ডের বাইপাসে বাইক দাঁড় করিয়েছিলেন ধোনি। সেই ছেলেটিকে সাহায্য করার জন্য। কয়েক দিন আগে এক ভক্তের জন্মদিনে মেতে উঠেছিলেন। সেই ভক্তকে নিজের হাতে কেক খাইয়ে দিয়েছিলেন ধোনি। তবে এবার তাঁকে অন্য মেজাজে দেখা গেল।

চার বছরের বেশি সময় হয়ে গেল আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। বছরের একটা নির্দিষ্ট সময় তাঁকে আইপিএলের মঞ্চে দেখা যায়। প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দীর্ঘদিন দূরে রয়েছেন। আর তাই বন্ধুদের সঙ্গে সময় কাটালেও, চেন্নাই সুপার কিংসের অধিনায়ক আসন্ন আইপিএলের জন্য তৈরি হচ্ছেন। তাঁর ব্যাটিংয়ের একটি ভিডিও সম্প্রতি ভাইরালও হয়েছে। এখন ‘ক্যাপ্টেন কুল’ সিএসকে শিবিরে সর্বাধিক ষষ্ঠবার ট্রফি তুলে দিতে পারেন কিনা সেটাই দেখার।

[আরও পড়ুন: রোহিতের থেকে দূরে সরছে মুম্বই! ফ্র্যাঞ্চাইজির কাজ দেখে বিরক্ত নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement