shono
Advertisement

‘মওকা মওকা’র কামব্যাক! ভারত-পাক লড়াই নিয়ে এবার কী দাবি ‘পাক সমর্থকে’র? দেখুন ভিডিও

সোশাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে নয়া এই ভিডিও।
Posted: 12:56 PM Sep 27, 2023Updated: 12:56 PM Sep 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট বিশ্বকাপ মানেই ভারত-পাকিস্তান মহারণ দেখার সুবর্ণ সুযোগ। মাঠ ও মাঠের বাইরে সমান তালে চলে লড়াই। আর টিভির পর্দায় চোখ এঁটে অপেক্ষা জনপ্রিয় বিজ্ঞাপন ‘মওকা মওকা’র। এবার কি আর দেখা যাবে না জনপ্রিয় সেই বিজ্ঞাপনটি? বিশ্বকাপ নিয়ে একাধিক বিজ্ঞাপন প্রকাশ্যে আসতেই এই প্রশ্ন উঁকি দিচ্ছিল ক্রিকেটপ্রেমীদের মনে। অবশেষে প্রতীক্ষার অবসান। এলেন তিনি এলেন।

Advertisement

সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিংয়ের বেশ কয়েকটি ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেখানেই দেখা যাচ্ছিল, একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য তৈরি হচ্ছেন রবীন্দ্র জাদেজা। তা দেখেই কৌতূহলী ক্রিকেটপ্রেমীরা প্রশ্ন তুলেছিলেন, তবে কি ‘মওকা মওকা’ বিজ্ঞাপন ফিরতে চলেছে? সেই ইঙ্গিত সত্যি করেই এবার সামনে এল আইসিসির বিশ্বকাপ প্রচারের নয়া ভিডিও। দেখা গিয়েছে ‘মওকাম্যান’ বিশাল মালহোত্রাকে।

[আরও পড়ুন: পরিচ্ছন্নতার বার্তা দিয়ে হাওড়া থেকে ছুটবে স্পেশাল ট্রেন, সাফাইয়ের কাজে আহ্বান যাত্রীদেরও]

এবারের আইসিসির প্রচারমূলক বিজ্ঞাপনে ভূতেদের ‘উৎপাত’। সেই ভূত রূপেই এসেছে ‘মওকাম্যান’। এবার কী স্বপ্ন তার? দাবিই বা কী? বিশ্বকাপের (ICC World Cup 2023) মঞ্চে মোট সাতবার পাকিস্তানকে হারিয়েছে টিম ইন্ডিয়া। তবে ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবার ভারতের বিরুদ্ধে জেতে চিরপ্রতিদ্বন্দ্বীরা। ‘মওকাম্যান’ এবার চায় ভারতীয় দলকে রুখে দিয়ে বিশ্বকাপে আরও একটা জয় নিজেদের নামে হোক। কিন্তু ভারতীয় সমর্থকরাও নাছোড়বান্দা। তারা সাফ বলে দিচ্ছে, ভারত সাতকে আটে বদলে দেবে। এবারও জয়ের ‘মওকা’ মিলবে না। সোশাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে নয়া এই ভিডিও। যেখানে দেখা গিয়েছে রবীন্দ্র জাদেজাকেও।

আগামী ৫ অক্টোবর থেকে শুরু বিশ্বকাপ। ১৫ অক্টোবর আহমেদাবাদে মুখোমুখি দুই চিরশত্রু। যে ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ চরমে। বুধবারই এ দেশে পৌঁছে যাচ্ছেন বাবর আজমরা। খেলবেন প্রস্তুতি ম্যাচ।

[আরও পড়ুন: নিজ্জর খুনের নেপথ্যে ভারত? মার্কিন সাংবাদিকের প্রশ্নে পালটা খোঁচা জয়শঙ্করের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement