shono
Advertisement

সামনে আইজল, আই লিগে জয়ের খোঁজে মহামেডান

লিগের প্রথম পর্বে ১১ ম্যাচ অপরাজিত ছিল মহামেডান। দ্বিতীয় পর্বের শুরুতেই সেই তকমা হাতছাড়া হয়েছে।
Posted: 08:59 AM Feb 10, 2024Updated: 09:08 AM Feb 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ ম্যাচে হার, তাও আবার তিন গোল। অপ্রত্যাশিত হলেও সেই ফলাফল যে অঘটন মাত্র, শনিবার আইজল এফসি-র (Aizawl) বিরুদ্ধে সেটা প্রমাণ করার লক্ষ্যেই নামছে মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting)।
লিগের প্রথম পর্বে ১১ ম্যাচ অপরাজিত ছিল মহামেডান। তবে দ্বিতীয় পর্বের শুরুতেই সেই তকমা হাতছাড়া হয়েছে তাদের। সেখানে আইজল শেষ সাত ম্যাচ অপরাজিত। লিগের প্রথম পর্বে ঘরের মাঠে উত্তর-পূর্বের দলটিকে হারাতে বেশ চাপে পড়ে গিয়েছিল সাদা-কালো শিবির। ফিরতি সাক্ষাতের ম্যাচে দুই নির্ভরযোগ্য বিদেশিকে পাচ্ছেন না মহামেডান কোচ আন্দ্রে চেরনিশভ। 

Advertisement

 

[আরও পড়ুন: ভেঙে গেল শেহওয়াগ-গেইলের রেকর্ড! আফগানদের বিরুদ্ধে ডাবল সেঞ্চুরি করা ব্যাটারকে চিনে নিন]

অ্যালেক্সিস গোমেজের চোট, জোসেফ নেই কার্ড সমস্যায়। সঙ্গে ভারতীয় ব্রিগেডের বেনেস্টোন ব্যারেটো, সামাদ আলি মল্লিকরা মাঠের বাইরে। তবে দলে থাকা বাকিদের উপরেই ভরসা রাখছেন চেরনিশভ। তিন পয়েন্টের সঙ্গে রিয়াল কাশ্মীর ম্যাচের যন্ত্রণা কমানোই লক্ষ্য তাঁর, “শেষ ম্যাচে আমাদের প্রতিপক্ষ অত্যন্ত ভালো খেলেছে। তবে এই ফলাফল যে একেবারেই অপ্রত্যাশিত ছিল, সেটা প্রমাণ করাই আমাদের লক্ষ্য।”
আক্রমণে অ্যালেক্সিস না থাকায় বাড়তি দায়িত্ব নিতে হবে এডি হার্নান্ডেজ। তবে জোসেফের অনুপস্থিতিতে ডিপ ডিফেন্সে মহম্মদ ইরশাদের সঙ্গী নির্বাচনই এখন চিন্তা চেরনিশভের।

(আজ আই লিগে- আইজল এফসি বনাম মহামেডান স্পোর্টিং
সন্ধ্যা ৭.০০, আইজল, ইউরোস্পোর্ট)

[আরও পড়ুন: ভারতের প্রথম ক্রিকেটার হিসেবে কোন ইতিহাস গড়লেন পৃথ্বী শ? জানলে চমকে যাবেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement