shono
Advertisement

প্রতীক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ্যে মোহনবাগানের নয়া লোগো

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল নতুন লোগো।
Posted: 07:02 PM Jul 03, 2023Updated: 07:15 PM Jul 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশিত হল মোহনবাগানের (Mohun Bagan) নতুন লোগো (New Logo)। সোমবার মোহনবাগানের ফেসবুক পেজ থেকে পোস্ট করা হল সেই লোগো। তা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। নতুন লোগোতে রয়েছে মোহনবাগান ক্লাবের প্রতিষ্ঠার বছর ১৮৮৯। মোহনবাগান সমর্থকরা দারুণ খুশি। 

Advertisement

আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার পরই মোহনবাগানের নামের সামনে থেকে সরিয়ে দেওয়া হয় ‘ATK’। দলের নতুন পরিচয় হয় মোহনবাগান সুপার জায়ান্টস।

[আরও পড়ুন: ‘স্বপ্ন ছিল ভারতে আসার’, কলকাতায় পা রেখে জানালেন মার্টিনেজ, বিমানবন্দরে উপচে পড়ল ভিড়]

মোহনবাগান ভারতসেরা হওয়ার পরই এটিকে সরিয়ে দেওয়ার কথা জানিয়েছিলেন সঞ্জীব গোয়েঙ্কা।  তার পর থেকে অপেক্ষায় ছিলেন মোহনবাগান সদস্য-সমর্থকরা। ক্লাবের নতুন লোগো কী হবে, কেমন হবে, তা নিয়ে আগ্রহ ছিল খুব। এদিন সেই লোগোই প্রকাশ করা হল। লোগো দেখে উচ্ছ্বসিত মোহনবাগানপ্রেমীরা। কেউ লিখেছেন, ‘জয় মোহনবাগান’। আবার কেউ ধন্যবাদ জানিয়েছেন সঞ্জীব গোয়েঙ্কাকে। 

 

এবারের মরশুমের জন্য দারুণ দল গড়েছে মোহনবাগান। বিশ্বকাপার জেসন কামিন্স সম্প্রতি সই করেছেন। এ লিগের শেষ ম্যাচে হ্যাটট্রিক করে কামিন্স চ্যাম্পিয়ন করেন তাঁর দল সেন্ট্রাল কোস্ট মেরিনার্সকে। অস্ট্রেলিয়ার এই ক্লাবের জার্সিতে গত মরশুমে ৪৯ ম্যাচে করেছেন ৩০ গোল। অস্ট্রেলিয়া জাতীয় দলের হয়ে তিন ম্যাচে এক গোল করেছেন কামিন্স। পেত্রাতোসের সঙ্গে কামিন্স ও আর্মান্দো সাদিকুর ত্রিফলা নিয়ে আসন্ন এএফসি কাপে খেলতে নামবেন ফেরান্দো।  

[আরও পড়ুন: মনোনয়নের দ্বিতীয় সুযোগ পাবে না ভাঙড়ের ১৯ বাম প্রার্থী, সিঙ্গল বেঞ্চের রায় খারিজ ডিভিশন বেঞ্চে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement