shono
Advertisement

চোট আঘাতে জর্জরিত বাগানে আশার আলো পেত্রাতোস, নর্থ ইস্টের বিরুদ্ধে রিমোট থাকছে ক্লিফোর্ডের হাতে

নর্থ ইস্টকে হালকা ভাবে নিচ্ছে না সবুজ-মেরুন শিবির।
Posted: 07:41 PM Dec 14, 2023Updated: 07:41 PM Dec 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোট আঘাতে জর্জরিত মোহনবাগান শিবির (Mohun Bagan)। একাধিক খেলোয়াড় চোটের কবলে। ফলে পূর্ণশক্তির দল নামানোই কঠিন হয়ে পড়ছে। এই পরিস্থিতিতে শুক্রবার মোহনবাগান নামছে নর্থ ইস্ট ইউনাইটেডের (North East United) বিরুদ্ধে।
কিন্তু এই ম্যাচে রিমোট কন্ট্রোল হাতে দাঁড়াতে পারবেন না সবুজ-মেরুন কোচ জুয়ান ফেরান্দো। আইএসএলে ওড়িশার বিরুদ্ধে ম্যাচে লাল কার্ড দেখেন মোহনবাগানের স্পেনীয় কোচ। ফলে নর্থইস্টের বিরুদ্ধে মোহনবাগান দলকে পরিচালনা করবেন ক্লিফোর্ড মিরান্ডা (Clifford Miranda)।  

Advertisement

[আরও পড়ুন: তারকা পেসারের ছিটকে যাওয়ার সম্ভাবনা, প্রোটিয়াদের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে রোহিতের চিন্তা বাড়ল!]

নর্থ ইস্টের বিরুদ্ধে পেত্রাতোসের মাঠে ফেরা প্রায় নিশ্চিত। সাংবাদিক বৈঠকে পেত্রাতোসকে সঙ্গে নিয়ে আসেন মিরান্ডা। কিন্তু সাহাল ও অনিরুদ্ধ থাপা খেলতে পারবেন কিনা তা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। সাংবাদিক বৈঠকে  মিরান্ডা বলেন, ”দলের সেরা স্ট্রাইকারকে পাওয়া গেলে তা খুবই ইতিবাচক ব্যাপার।” গত মরশুমের পারফরম্যান্স ও সাম্প্রতিক ফর্মের বিচারে পেত্রাতোসকে এগিয়ে রাখছেন মোহনবাগানের সহকারী কোচ। 
লিগে সবথেকে কম ম্যাচ খেলেছে মোহনবাগান। এখনও পর্য়ন্ত ৬টি ম্যাচ খেলেছে সবুজ-মেরুন ব্রিগেড। সেই প্রসঙ্গ উত্থাপ্পন করে পেত্রাতোস বলছেন, ”লিগে সবার থেকে কম ম্যাচ খেলেছি। লিগ তালিকায় ভালো জায়গাতেই রয়েছি। ধারাবাহিকতা বজায় রাখতে হবে।” প্রতিপক্ষ নর্থ ইস্ট ইউনাইটেড অবশ্য লিগ তালিকায় সাত নম্বরে। তবুও তাদের হালকা ভাবে নিচ্ছে না মোহনবাগান। 

[আরও পড়ুন: ‘মোদি এলেন বলেই…’, ফাইনালের পরে ড্রেসিংরুমে প্রধানমন্ত্রীর আগমন নিয়ে মুখ খুললেন শামি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement