shono
Advertisement

হার্দিককে ক্যাপ্টেন করায় সূর্য-বুমরাহ-রোহিতরা মুম্বই ছাড়ছেন! কী বলছে ফ্র্যাঞ্চাইজি?

রোহিতকে নিয়ে জোর চর্চা ভারতীয় ক্রিকেটে।
Posted: 04:25 PM Dec 19, 2023Updated: 08:06 PM Dec 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। প্রাক্তন অধিনায়কের তালিকায় চলে গিয়েছেন রোহিত শর্মা(Rohit Sharma)। ‘হিটম্যান’-এর হাত থেকে মুম্বইয়ের নেতৃত্বের আর্মব্যান্ড হার্দিকের হাতে ওঠার পরই অনেকে বলেছিলেন, তিনি রাগ করেছেন। দল ছেড়ে দিতে পারেন।
শুধু রোহিত নন, তাঁর সঙ্গে দল ছাড়তে পারেন আরও কয়েকজন তারকা। রোহিতের সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্স ছাড়তে পারেন জশপ্রীত বুমরাহ, সূর্যকুমার যাদবের মতো তারকারাও। এমনও জল্পনা ছড়িয়েছিল, রোহিতকে দলে পাওয়ার জন্য একাধিক ফ্র্যাঞ্চাইজির কোচ এবং কর্তারা হিটম্যানের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন। রোহিতকে নিয়ে জল্পনা যখন তুঙ্গে, তখন আইপিএল নিলামের দিন মুম্বই ইন্ডিয়ান্সের তরফে জানিয়ে দেওয়া হল, রোহিত শর্মাকে নিয়ে যে সমস্ত খবর ছড়িয়েছে, তার কোনওটাই ঠিক নয়। সবই ভ্রান্ত খবর। 

Advertisement

[আরও পড়ুন: IPL Auction Live: এক ঘণ্টার মধ্যে কামিন্সের রেকর্ড ভাঙল, আইপিএলের ইতিহাসে সর্বকালীন ২৪ কোটি ৭৫ লাখ টাকায় কলকাতায় স্টার্ক]

মুম্বই ইন্ডিয়ান্সের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, রোহিত শর্মা কোনও দলেই যাচ্ছেন না। তিনি থাকছেন মুম্বই ইন্ডিয়ান্সেই। মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজির তরফে জানানো হয়েছে, ”যে খবরগুলি শোনা গিয়েছে এতদিন ধরে, তা সম্পূর্ণ ভুল। মুম্বই ইন্ডিয়ান্সের কোনও ক্রিকেটারই দল ছেড়ে যাচ্ছেন না। আমরাও কাউকে ট্রেড করে দিচ্ছি না।”
মুম্বই ইন্ডিয়ান্সের তরফে আরও বলা হয়েছে, ”সিদ্ধান্ত নেওয়ার আগে প্রতিটি ক্রিকেটারের সঙ্গে আলোচনা করা হয়েছিল। প্রত্যেককে জানানো হয়েছিল। সিদ্ধান্ত গ্রহণ প্রক্রিয়ায় রোহিতও ছিল।” রোহিতকে নিয়ে কত গল্প! ৫০ ওভারের বিশ্বকাপের (ICC World Cup 2023) আগেই নাকি রোহিত শর্মা (Rohit Sharma) জানতেন মুম্বই ইন্ডিয়ান্সের নেতৃত্ব এবার যাচ্ছে তাঁর ! যদিও নিলামের দিন জানিয়ে দেওয়া হল, রোহিতকে নিয়ে যে সব খবর ছড়িয়ে পড়েছে, তার কোনওটাই সঠিক নয়। 

[আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রির ক্ষতি করবেন না…’, কোন পরিচালকের বিরুদ্ধে গর্জে উঠলেন অঙ্কুশ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement