shono
Advertisement

আচমকাই পিসিবি চেয়ারম্যানের দৌড় থেকে সরলেন নাজম শেঠী, সমস্যা বাড়ল পাক ক্রিকেটে

রাজনৈতিক জটিলতায় জড়াতে চান না নাজম শেঠী।
Posted: 02:26 PM Jun 20, 2023Updated: 02:30 PM Jun 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাক ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান (PCB Chairman) পদের দৌড় থেকে আচমকাই সরে দাঁড়ালেন নাজম শেঠী (Najam Sethi)।
পিসিবি চেয়ারম্যানের চেয়ারে বসার ব্যাপারে প্রধান দাবিদার ছিলেন তিনি। কিন্তু আচমকাই নিজেকে সরিয়ে নিলেন শেঠী। আর তার ফলে পাকিস্তান ক্রিকেট আরও সমস্যায় পড়়ে গেল।
রাজনৈতিক অস্থিরতার কারণে পিসিবি প্রধানের পদ থেকে প্রথমে সরে যেতে বাধ্য হন রামিজ রাজা। তিনি প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের প্রিয় পাত্র ছিলেন। রামিজ সরে যাওয়ার পরে
অন্তর্বর্তীকালীন একটি কমিটিতে ডিসেম্বর মাসে নাজম শেঠীকে বসান পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। বুধবারই অন্তর্বর্তী কমিটির মেয়াদ শেষ হওয়ার কথা। নাজম শেঠীকে নিয়ে জল্পনা চলছিল। মনে করা হচ্ছিল, তিনি থেকে যাবেন পাক ক্রিকেট বোর্ডের প্রধান পদে। পরে তাঁকে বোর্ডের চেয়ারম্যান করা হবে। কিন্তু শেঠী নিজেই সরে দাঁড়ান।

Advertisement

[আরও পড়ুন: ভারতে এসে খেলতে চেয়েছিল মেসির আর্জেন্টিনা, প্রস্তাব নাকচ এআইএফএফ-এর]

টুইট করে শেঠী লেখেন, ”সবাইকে সালাম। আসিফ জারদারি ও শাহবাজ শরিফের মধ্যে বিবাদের কারণ আমি হতে চাই না। এই ধরনের অস্থিরতা এবং অনিশ্চয়তা পিসিবি-র জন্য মোটেও ভাল নয়। এই পরিস্থিতিতে পিসিবি-র চেয়ারম্যান পদের জন্য প্রার্থী হিসেবে থাকতে চাই না। সবার জন্য শুভেচ্ছা রইল।”

সরকার গঠনে শাহবাজ শরিফ সমর্থন পেয়েছেন আসিফ আলি জারদারির পাকিস্তান পিপলস পার্টির। সাম্প্রতিক কালে পাকিস্তান পিপলস পার্টির তরফ থেকে দাবি করা হচ্ছিল, তাদের প্রার্থীকে পিসিবি চেয়ারম্যান করা হোক। কারণ জোট সরকারে ক্রীড়ামন্ত্রিত্ব পেয়েছে পিপিপি-র প্রার্থীই।
উল্লেখ্য, শেঠীর হাইব্রিড মডেল অনুযায়ী হবে এশিয়া কাপ। ভারত পাক মুলুকে গিয়ে খেলবে না। তারা খেলবে শ্রীলঙ্কার মাটিতে। এদিকে বিশ্বকাপ হচ্ছে ভারতের মাটিতে। প্রতিবেশী দেশের মাঠে গিয়ে পাকিস্তানের খেলা নিয়ে অসন্তোষ প্রকাশ করছেন অনেকেই। এই আবহেই নাজম শেঠী আচমকাই জানিয়ে দিলেন তিনি সরে দাঁড়াচ্ছেন চেয়ারম্যান পদের দৌড় থেকে।

[আরও পড়ুন: ‘ধোনির প্রতিদ্বন্দ্বী একজনই’, কার কথা বললেন আকাশ চোপড়া?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement