shono
Advertisement

ODI World Cup 2023: ‘মার মার’ শুনেই পাক ফিল্ডারের থ্রো! চোট পেতে পেতে বাঁচলেন বোলার নওয়াজ

রইল সেই ভিডিও।
Posted: 08:29 PM Oct 27, 2023Updated: 08:29 PM Oct 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা একেবারেই ভালো যাচ্ছে না পাকিস্তানের (Pakistan Cricket Team)। পর পর ম্যাচ হেরে দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার জোগাড় ১৯৯২ সালের বিশ্বজয়ীদের। চলতি বিশ্বকাপে খেলতে নেমে একের পর এক ভুল করে চলেছেন পাক ক্রিকেটাররা। শুক্রবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচেও হাসির খোরাক হলেন পাক ক্রিকেটাররা। পাক ক্রিকেটারদের ফিল্ডিং দেখে ধারাভাষ্যকাররাও হেসে কুটিপাটি।
কী ঘটেছিল? দক্ষিণ আফ্রিকার ইনিংসের পঞ্চম ওভারের ঘটনা। স্ট্রাইক নিচ্ছিলেন প্রোটিয়া অধিনায়ক বাভুমা। বল করছিলেন মহম্মদ নওয়াজ (Mohammad Nawaz)। দক্ষিণ আফ্রিকার অধিনায়ক বাভুমা মিড অনে বল ঠেলে সিঙ্গল নেওয়ার জন্য দৌড়তে শুরু করেন। পাক উইকেট কিপার মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan) ততক্ষণে রান আউটের গন্ধ পান। উইকেটের পিছন থেকে তিনি চিৎকার করতে থাকেন, ”মার দে, মার দে।” 

Advertisement

[আরও পড়ুন: লখনউয়ে কোহলির সেঞ্চুরি চান না এক প্রাক্তন ভারতীয় তারকা, কিন্তু কেন?]

মিড অনে দাঁড়ানো আঘা সলমানকে পাক উইকেট কিপার বল ছুড়তে বলেছিলেন বোলার এন্ডে। বোলার এন্ডে দাঁড়িয়েছিলেন নওয়াজ। রিজওয়ানের চিৎকারে হয়তো বিভ্রান্ত হয়ে গিয়েছিলেন আঘা সলমন। তিনি উইকেটে না মেরে সজোরে বল ছুড়ে মারেন নওয়াজের দিকে। এতটাই জোরে বল ছোড়েন সলমন, তাতে চোট পেতেই পারতেন নওয়াজ।

 

সলমনের ছোড়া বল কোনওমতে ধরেন নওয়াজ। যন্ত্রণায় হাত ছুড়তে থাকেন পাক বোলার। সলমনের এমন হতশ্রী ফিল্ডিং দেখে হতবাক হয়ে যান রিজওয়ান। তিনি আঘা সলমনের দিকে তাকিয়ে হতাশায় মাথা নাড়তে থাকেন। ইশারায় বোঝাতে চাইলেন, ”এটা তুমি কী করলে?” সলমনের ফিল্ডিং দেখে দুই ধারাভাষ্যকার রামিজ রাজা এবং রাসেল আর্নল্ড হাসতে থাকেন। সোশাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়। সেই ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।   

 

[আরও পড়ুন: বিশ্বকাপে রিজওয়ানের ‘গান্ধীগিরি’, জ্যানসেনের কটূক্তির জবাবে কী করলেন পাক তারকা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement