shono
Advertisement

ম্যাচের মাঝেই প্রয়াত বাংলার টেবল টেনিস খেলোয়াড়!

অকালে ঝড়ে গেল একটি প্রাণ।
Posted: 11:27 AM Feb 24, 2024Updated: 11:27 AM Feb 24, 2024

স্টাফ রিপোর্টার: ম্যাচের মাঝেই প্রয়াত হলেন বাংলার (Bengal) টেবল টেনিস প্লেয়ার অর্পিতা নন্দী (Arpita Nandy)। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৩২ বছর। ইছাপুরে অর্ডিন্যান্স বোর্ডের টেবল টেনিস প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। শুক্রবার একটি ম্যাচের মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। দ্রুত হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

হাওড়ার ব্যাঁটরা অঞ্চলের বাসিন্দা হলেও চাকরিসূত্রে লখনউ-এর হয়ে প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন অর্পিতা। সূত্রের খবর, একটি ম্যাচের দ্বিতীয় সেট শুরুর আগে অসুস্থ হয়ে পড়েন তিনি। প্রথম সেট খেলার পর হাঁটার মাঝেই হঠাৎ লুটিয়ে পড়তে দেখা যায় তাঁকে। সেখানেই প্রাথমিক চিকিৎসার পর অর্পিতাকে কামারহাটির সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: খেলতে খেলতেই নেমে এল বিপর্যয়, হৃদরোগ প্রাণ কাড়ল কর্নাটক ক্রিকেটারের]

প্রাথমিকভাবে ম্যাসিভ হার্ট অ্যাটাকে অর্পিতার মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে মৃত্যুর কারণ নিশ্চিত করার জন্য শনিবার, ২৪ ফেব্রুয়ারি তাঁর ময়নাতদন্ত করা হবে বলে পুলিশ জানিয়েছে। অর্পিতার পরিবার বঙ্গ টিটি-তে চেনা মুখ। তাঁর দাদা অনির্বাণ নন্দীও টিটি প্লেয়ার। অর্পিতা অবশ্য সিনিয়র পর্যায়ে বাংলার হয়ে খেলেননি। তাঁর মৃত্যুতে শোকের ছায়া বাংলার টেবল টেনিস মহলে।

[আরও পড়ুন: মানসিক দিক থেকে বিধ্বস্ত ছিলেন, ঘুরে দাঁড়িয়ে আইপিএলে ম্যাচ জেতানো ইনিংস হরমনের, কীভাবে সম্ভব হল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement