shono
Advertisement

ICC World Cup 2023: অবশেষে স্বস্তি পাকিস্তানে, ভারতে আসার ভিসা পেলেন বাবররা

আইসিসি-কে নালিশ করতেই বরফ গলল?
Posted: 08:23 PM Sep 25, 2023Updated: 03:29 PM Sep 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিসা জট কাটল পাকিস্তানের। অবশেষে বাবর আজমরা ভারতে আসার ভিসা পেলেন। পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে এই খবর। আর ভারতের ভিসা পাওয়ায় আপাতত স্বস্তিতে বাবর আজমরা। 

Advertisement

পূর্ব পরিকল্পনা অনুযায়ী আজ সোমবার দুবাই যাওয়ার কথা ছিল পাকিস্তানের। সেখানে দুদিন থাকার পরে ভারতে আসার কথা ছিল বাবর আজমদের। কিন্তু ভারতের ভিসা পেতে বিলম্ব হওয়ায় পরিকল্পনা বদলাতে হয়েছিল বাবরদের। ঠিক ছিল সোমবারের পরিবর্তে বুধবার দুবাই যাবেন পাক ক্রিকেটাররা। বৃহস্পতিবার হায়দরাবাদে গা ঘামানোর ম্যাচ খেলতে নামবে পাকিস্তান। কিন্তু ভারতে আসার ভিসা না পাওয়ায় উৎকণ্ঠা বাড়ছিল পাকিস্তানে।

[আরও পড়ুন: এশিয়ান গেমসে হরমনপ্রীতদের ‘চক দে’, প্রথমবার নেমেই সোনা জয় ভারতের]

পিসিবি কড়া ভাষায় নালিশ জানায় আইসিসি-র কাছে। আন্তর্জাতিক ক্রিকেটের নিয়ামক সংস্থার সঙ্গে আগাগোড়া যোগাযোগ রাখছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। কিন্তু হাতে ৪৮ ঘণ্টারও কম সময়। এখনও ভিসা না মেলায় আইসিসি-কে কড়া ভাষায় পিসিবি লিখেছিল, একমাত্র পাকিস্তানই এখনও পর্যন্ত ভিসা পায়নি। এই ধরনের ব্যবহার একেবারেই সহ্য করা হবে না। বিষয়টার সমাধানসূত্র বের করার জন্য আইসিসি কী পদক্ষেপ করছে তাও জিজ্ঞাসা করেছে পিসিবি। এর পরেই নাটকীয় পালাবদল। জানা যায়, ভারতে আসার ভিসা পেয়ে গিয়েছে পাকিস্তান। সোশ্যাল মিডিয়ায় এনিয়ে চর্চা শুরু হয়। ভারতের ভিসা মিলে যাওয়ার ফলে আর সমস্যা নেই বাবর আজমদের। নিজেদের মতো করে পরিকল্পনা সাজাবে তারা।

 

উল্লেখ্য, পর্যাপ্ত পুলিশ না পাওয়ার ফলে দর্শক থাকবে না পাকিস্তান-নিউজিল্যান্ড গা ঘামানোর ম্যাচে। ৩ অক্টোবর দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচটি খেলবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।   

[আরও পড়ুন: শেষ ODI-তে নেই অক্ষর, কাপ যুদ্ধে ফর্মে থাকা অশ্বিনের খেলার সুযোগ বাড়ছে]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement