shono
Advertisement

সানিয়া অতীত! বিচ্ছেদের জল্পনার মধ্যেই ফের বিয়ে করলেন শোয়েব মালিক

সানিয়া-শোয়েবের রূপকথার বিয়ে হয়েছিল। কিন্তু পরিণতি মধুর হল না। দীর্ঘদিন ধরেই শোয়েব ও সানিয়ার সম্পর্ক নিয়ে জল্পনা চলছিল। পাক অভিনেত্রী সানার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শোয়েব,এমন খবর ছড়িয়ে পড়েছিল। অবশেষে জল্পনাই সত্যি হল। শোয়েব মালিক বিয়ে করলেন সানা জাভেদকে। প্রাক্তন পাক ক্রিকেটার নিজেই এই খবর জানান।
Posted: 12:29 PM Jan 20, 2024Updated: 03:29 PM Jan 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ পর্যন্ত গুঞ্জনই সত্যি হলো। পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদকে (Sana Javed) বিয়ে করলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক শোয়েব মালিক (Shoaib Malik)। জীবনের আরেকটি নতুন ইনিংস শুরু করলেন প্রাক্তন পাক অধিনায়ক। সোশাল মিডিয়ায় নিজেই বিয়ের খবর দিয়েছেন শোয়েব। এটা শোয়েবের তৃতীয় বিয়ে। প্রাক্তন পাক ক্রিকেটারের নতুন জীবনসঙ্গী সানা জাভেদের গত বছর বিয়ে ভাঙে। তিনি বিয়ে করেছিলেন সঙ্গীতশিল্পী উমেইর জসওয়ালকে। 
রূপকথার মতো ছিল শোয়েব-সানিয়ার বিয়ে। অস্ট্রেলিয়ায় খেলতে গিয়ে শোয়েব ও সানিয়ার মধ্যে সম্পর্ক তৈরি হয়েছিল। ভারত ও পাকিস্তানের মধ্যে রাজনৈতিক সম্পর্কের বরফ তখনও গলেনি। এরকমই এক পরিস্থিতিতে দুই দেশের দুই ক্রীড়াব্যক্তিত্বের প্রেম জমে উঠেছিল। ২০১০ সালে শোয়েব ও সানিয়ার প্রেম পরিণতি পায়। বিয়ে করেন তাঁরা।
সানিয়া-শোয়েবের বিয়ের পরে অনেকেই রীনা রায় ও মহসিন খানের বিয়ের প্রসঙ্গ উত্থাপ্পন করে বলতে শুরু করেছিলেন, এই বিয়ের পরিণতি সুখের হবে না। টিকবে না এই বিয়ে। সেই আশঙ্কার কথা দূরে সরিয়ে রেখে হাইপ্রোফাইল এই বিয়ে নিয়ে মেতে উঠেছিল মিডিয়া। মেতে উঠেছিল দুই দেশ। শাহরুখ ও প্রীতি জিন্টার ‘বীরজারা’-র কাহিনি মনে করিয়ে দিয়েছিল শোয়েব ও সানিয়ার বিয়ে। তার পরে অনেকজল গড়িয়ে গিয়েছে। পাক মুলুকে বৈবাহিক জীবন কাটানো কষ্টকর হয়ে উঠছিল সানিয়ার কাছে। শোয়েবের দেশের রক্ষণশীল সমাজে নিজেকে মানাতে সমস্যা হচ্ছিল সানিয়ার। বিয়ে যত পুরনো হতে থাকে, দুই তারকা ব্যক্তিত্বের মধ্যে ব্যক্তিত্বের সংঘাত তৈরি হচ্ছিল।   

Advertisement

[আরও পড়ুন: ‘ওর অহংবোধ বড্ড বেশি’, কোহলি সম্পর্কে এমন মন্তব্য কেন করলেন ইংল্যান্ডের তারকা?]

গত কয়েকবছরে সানিয়ার সঙ্গে শোয়েবের বিচ্ছেদ নিয়ে প্রচুর কালি খরচ হয়েছে সংবাদমাধ্যমে। তাঁদের সম্পর্ক নিয়ে বাড়ছিল জল্পনা। এরমধ্যেই পাক মিডিয়ায় ছড়িয়ে পড়ে অভিনেত্রী সানার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শোয়েব। এক বিজ্ঞাপনের শুটিং চলাকালীন তাঁদের প্রেম জমাট বাঁধে। শোয়েবের জীবনে নতুন করে এসেছেন সানা। দূরে সরে গিয়েছেন সানিয়া। দিনকয়েক আগে সানিয়ার সোশাল মিডিয়া পোস্টে বিচ্ছেদের ইঙ্গিত স্পষ্ট হয়ে ওঠে।  সানিয়া লিখেছিলেন সেই পোস্টে, ‘‘বিয়ে কঠিন। বিচ্ছেদও কঠিন। কঠিনটাকেই বেছে নিন। যোগাযোগ রাখা কঠিন। যোগাযোগ না রাখাও কঠিন…জীবন সহজ নয়। এটা সব সময়তেই কঠিন।”
কাউকে কিচ্ছুটি জানতে না দিয়ে শোয়েব মালিক বিয়ে করলেন সানা জাভেদকে। শোয়েব মালিক ইনস্টাগ্রামে সানার সঙ্গে বিয়ের ছবি পোস্ট করেন। প্রাক্তন পাক অধিনায়ক লিখেছেন, ”অ্যান্ড উই ক্রিয়েটেড ইন পেয়ার্স।”  সর্বশক্তিমান জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছেন, সেই বার্তাই দিয়েছেন শোয়েব। সানিয়ার সঙ্গে শোয়েবের বিচ্ছেদ হয়েছে কিনা, তা অবশ্য আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হয়নি। সানিয়া নিজেও এবিষয়ে এমন কিছু মন্তব্য করেননি যা থেকে সিদ্ধান্তে উপনীত হওয়া যায় দুই ক্রীড়াব্যক্তিত্বের মধ্যে বিচ্ছেদ হয়ে গিয়েছে। ভারতের তারকা মহিলা টেনিস খেলোয়াড় অস্ট্রেলিয়ান ওপেনের ধারাভাষ্য দিতে এই মুহূর্তে ব্যস্ত। এর মধ্যেই খবর শোয়েব মালিক বিয়ে করলেন। দুই প্রতিবেশী দেশের তলানিতে চলে যাওয়া সম্পর্ককে অগ্রাহ্য করে একদিন বিয়ে করেছিলেন শোয়েব-সানিয়া। সেই রূপকথার বিয়েই ভেঙে গেল। শোয়েব বেছে নিলেন নতুন জীবনসঙ্গীকে। 

[আরও পড়ুন: ডার্বিতে ২-১ ব্যবধানে এগিয়ে কুয়াদ্রাত, হ্যামলিনের বাঁশিওয়ালা কৃতিত্ব দিচ্ছেন ক্লেটন-নন্দদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement