shono
Advertisement

দেশের হয়ে খেলতে চাননি তারকা পেসার, চুক্তি বাতিল করল পাক বোর্ড

৩০ জুন পর্যন্ত বিদেশের কোনও লিগে খেলতে পারবেন না পাক তারকা।
Posted: 08:32 PM Feb 15, 2024Updated: 08:32 PM Feb 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়া সফরে টেস্ট খেলতে চাননি হ্যারিস রউফ (Haris Rauf )। সেই কারণে তাঁর কেন্দ্রীয় চুক্তি বাতিল করল পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB)। চলতি বছরের ৩০ জুন পর্যন্ত বিদেশের কোনও লিগে হ্যারিস রউফকে খেলতে দেওয়ার অনুমতি দেওয়া হবে না বলে জানিয়ে দিয়েছে পিসিবি।
২০২২ সালে অস্ট্রেলিয়া সফরে রউফকে দলে চেয়েছিল পাকিস্তান। প্রথমে সম্মতি দেন পাক পেসার। পরে নিজেকে তিনি সরিয়ে নেন। জাতীয় দলের হয়ে টেস্ট ম্যাচ না খেললেও বিগ ব্যাশে নামেন তিনি। হ্যারিস রউফের এহেন আচরণে প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটাররা। অস্ট্রেলিয়ার মাটিতে ভরাডুবি হয় পাকিস্তানের।  

Advertisement

 

[আরও পড়ুন: ছোটদের ডার্বির রং লাল-হলুদ! অনূর্ধ্ব-১৩ সাব জুনিয়র লিগে মোহনবাগানকে হারাল ইস্টবেঙ্গল]

হ্যারিস রউফ টেস্ট খেলতে চাননি অস্ট্রেলিয়ায়, এর জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়। সব দিক বিচার বিবেচনা করে রউফের কেন্দ্রীয় চুক্তি বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়। পাক ক্রিকেটে সমস্যা চলছেই। রউফের আগে টিম ডিরেক্টর ও পাক জাতীয় দলের প্রধান কোচ মহম্মদ হাফিজের চাকরি যায়। এর মধ্যেই শোনা যাচ্ছে পাক দলের অধিনায়ক হিসেবে ফিরতে পারেন বাবর আজম। বিশ্বকাপের পরে এতটুকুও বদলায়নি পাকিস্তানের ক্রিকেট। যে তিমিরে ছিল, সেই তিমিরেই রয়েছে। 

[আরও পড়ুন: Exclusive: হাঁটুর চোটে জর্জরিত সন্দেশ, আফগানিস্তানের বিরুদ্ধে সেন্ট্রাল ব্যাক কে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement