Advertisement

মহিলা সঞ্চালকের ছেঁড়া জিন্সের দিকে তাকিয়ে বিরাট, ভাইরাল ছবি

10:58 AM Jul 11, 2018 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার বিতর্কে ভারত অধিনায়ক বিরাট কোহলি। তবে এবার আর মাঠের ভিতরের ঘটনা নয়। আলোচনার কেন্দ্রবিন্দু মাঠের বাইরেরই একটি ঘটনা। মূলত কোহলির একটি ছবিকে ঘিরেই সরগরম সোশ্যাল মিডিয়া।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[ফতোয়া কী? এদেশে ফতোয়া দেওয়া কি আইনি?]

আইপিএলে কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ক্রিস গেইল, এবি ডিভিলিয়ার্সদের অধিনায়কও বিরাটই। সেই কোহলিই কিনা তাকিয়ে রয়েছেন একজন অ্যাঙ্কর অর্চনা বিজয়ের হাঁটুর দিকে? তাও আবার স্টাইলিশ ছেঁড়া জিন্সের ফাঁকফোকর দিয়ে!  শুনতে খারাপ লাগলেও এমনটাই ঘটেছে।

দেখুন সেই ছবি:

@archanavijaya in a @koovsfashion Top and her own jeans. With @mango shoes @virat.kohli. #viratkohli #ipl #ipl10 #archanavijaya #koovs #style #fashion #mango #cricket

A post shared by The Anonymous Stylist (@anonymousstylist) on

ছবিটিতে দেখা যাচ্ছে, কোহলির সাক্ষাৎকার নিচ্ছেন অর্চনা বিজয় যিনি কিনা আইপিএলের অন্যতম সেরা একজন অ্যাঙ্কর। আর অর্চনার পরনে একটি স্টাইলিশ ছেঁড়া জিন্স। যেখান থেকে তাঁর হাঁটু দৃশ্যমান। আর বিরাটের চোখও সেখানেই। তবে বলে রাখা ভাল, আদতে ভুল সময়েই ছবিটি তুলেছেন ওই ক্যামেরাপার্সন। বিরাট কখনই ইচ্ছাকৃতভাবে তাকাননি। কথা চলাকালীন চোখ সেদিকে পড়ামাত্র ছবিটি তোলা হয়েছে। ফলে ছবিটির মানে দাঁড়িয়েছে অন্য।

[প্রভিডেন্ট ফান্ডে সুদের হার কমানোয় সম্মতি দিল কেন্দ্রীয় অর্থমন্ত্রক]

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ থেকেই মাঠের বাইরে ছিলেন বিরাট। এমনকী আইপিএলের প্রথম দিকেও তাঁকে পাওয়া যায়নি। যদিও ফিরে এসে রানের মধ্যেই রয়েছেন তিনি। উল্টোদিকে, বান্ধবী ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গেও চুটিয়ে প্রেম করছেন বিরাট। এখন দেখার, নতুন এই বিতর্ক বিরাটের খেলায় বা ব্যক্তিগত জীবনে কোনও সমস্যা ডেকে আনে কিনা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[‘সংবিধান বিরোধী কাজ করেছেন সোনু, ওঁর দেশত্যাগ করা উচিত’]

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post মহিলা সঞ্চালকের ছেঁড়া জিন্সের দিকে তাকিয়ে বিরাট, ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next