shono
Advertisement

OMG! ধোনি নাকি শোয়েব? ক্যাপ্টেন কুলের মোমের মূর্তি দেখে হতবাক নেটদুনিয়া

নেটিজেনদের একাংশের দাবি, এ মূর্তিকে কোনও দিক থেকেই ধোনির মতো দেখতে নয়।
Posted: 11:07 AM Oct 08, 2022Updated: 11:44 AM Oct 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ কোন মহেন্দ্র সিং ধোনি! না বলে দিলে যে বোঝার উপায় নেই! প্রাক্তন ভারত অধিনায়কের ভাইরাল হওয়া মোমের মূর্তির ছবি দেখে এভাবেই অবাক হচ্ছেন নেটিজেনরা।

Advertisement

কর্ণাটকের মাইসুরুতে ধোনির (MS Dhoni) মোমের মূর্তি নিয়ে এখন জোর চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটি পোস্ট হওয়ার পর থেকেই লাইক ও কমেন্টের বন্যা বইছে। ছবিতে দেখা যাচ্ছে, ভারতীয় দলের (Team India) জার্সি গায়ে চাপিয়ে দাঁড়িয়ে রয়েছে ধোনির মোমের মূর্তিটি। হেয়ার স্টাইল নজরকাড়া। তাতে আবার রংও করা। অনেকেই মূর্তিটির প্রশংসা করেছেন। তার পাশে দাঁড়িয়ে ছবিও তুলছেন। কিন্তু কেউ কেউ মূর্তির আদল নিয়ে প্রশ্ন তুলতেও ছাড়েননি। নেটিজেনদের একাংশের দাবি, এ মূর্তিকে কোনও দিক থেকেই ধোনির মতো দেখতে নয়। অনেকে আবার এর সঙ্গে পাক ক্রিকেটার শোয়েব মালিকের মিল খুঁজে পেয়েছেন।

[আরও পড়ুন: রায়গঞ্জে কার্নিভ্যাল চলাকালীন বলদের তাণ্ডব, প্রাণ গেল ১ দর্শনার্থীর]

এক নেটিজেন মজা করে লিখেছেন, “যে ব্যক্তি আদিপুরুষ ছবির VFX বানিয়েছেন, নিশ্চয় তিনিই এই মূর্তিটি তৈরি করেছেন।” আবার জনপ্রিয় ক্রিকেট বিশ্লেষক জ্যারোড কিম্বার জানিয়েছেন, এটি যে ধোনির মূর্তি, তা তিনিও মেনে নিতে পারছেন না। অন্য এক নেটিজেনের দাবি, একসঙ্গে ধোনি ও রণবীর কাপুরের স্ট্যাচু তৈরির চেষ্টা হয়েছে মনে হয়। একজন তো আবার ধমকের সুরে বলেছেন, “চুপ করুন। এটা শোয়েব, কোনওভাবেই ধোনি নয়।” একইরকমভাবে আরেক নেটাগরিকের দাবি, “ভারতীয় দলের জার্সি গায়ে শোয়েব মালিক দাঁড়িয়ে।”

তবে মূর্তিটি যে ধোনিরই, তেমনটাই অন্তত দাবি করেছেন প্রস্তুতকারকরা। কিন্তু নেটিজেনদের মন জয় করতে ব্যর্থ শিল্পী। কারণ ধোনির যে ছবি আপামর ভারতবাসীর মনে গেঁথে আছে, তার সঙ্গে এ মূর্তির মিল খুঁজে পাচ্ছেন না প্রায় কেউই।

[আরও পড়ুন: প্রেমিকার মায়ের সঙ্গেও সম্পর্ক ছিল অয়নের, হরিদেবপুরে যুবক খুনে চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement