shono
Advertisement

শ্রীলঙ্কায় ভারত-পাক ম্যাচ চলাকালীন ‘রাম-সিয়ারাম’ জপ! ভাইরাল ভিডিও দেখে আপ্লুত ক্রিকেটপ্রেমীরা

রামের কৃপা আছে ভারতের উপর, বলছেন ভারতীয় সমর্থকরা, দেখুন ভিডিও।
Posted: 09:13 PM Sep 02, 2023Updated: 09:13 PM Sep 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪ উইকেট খুইয়ে খাদের কিনারে চলে যাওয়া ইনিংস সবে নতুন করে গড়ে তুলছেন ঈশান কিষাণ এবং হার্দিক পাণ্ডিয়া। দুই ব্যাটারের হাত ধরে ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখছে ভারত। ঠিক তখনই স্টেডিয়ামে বেজে উঠল রাম-সিয়ারাম ভজন।

Advertisement

এমনিতে স্টেডিয়ামে কোনও নির্দিষ্ট ধর্মীয় গান বা ভোজন সচরাচর শোনা যায় না। শ্রীলঙ্কার পাল্লেকেল্লেতে কীভাবে সেই গান বাজল? সেটা জানা নেই। তবে স্টেডিয়ামে গান বেজেছে। সেটা সমর্থকরা লক্ষ্য করছেন। এবং সোশ্যাল মিডিয়ায় সেটা হু হু করে শেয়ার হচ্ছে। ভারতীয় ক্রিকেটপ্রেমীদের ইঙ্গিত, রামচন্দ্র সহায় ছিলেন না বলেই ওই কঠিন পরিস্থিতি থেকে ভারত সম্মানজনক স্কোরে পৌঁছেছেন।

[আরও পড়ুন: ‘রিভলবারের একটি গুলিই যথেষ্ট’, সৌরভের গ্রেপ্তারিতে যাদবপুরের রেজিস্ট্রারকে হুমকি চিঠি]

এদিনে পাল্লেকেল্লেতে টস জিতে এদিন প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। শাহিন শাহ আফ্রিদিকে নিয়ে যে দুঃস্বপ্ন ভারতীয় সমর্থকরা দেখছিলেন, হলও সেটাই। একটা সময় মাত্র ৬৬ রানে ৪ উইকেট হারিয়ে অবধারিত বিপর্যয়ের দিকে এগোচ্ছিল টিম ইন্ডিয়া। মনে হচ্ছিল যেন, সম্মানজনক স্কোরটুকুও করতে পারবেন না রোহিতরা।

[আরও পড়ুন: মিলল সবুজ সংকেত, এয়ার ইন্ডিয়ার সঙ্গে মিশে যাচ্ছে বিমান সংস্থা ভিস্তারা]

সেখান থেকে দুঃস্বপ্নের সেই কালো রাত কাটিয়ে সোনালি রশ্মি দেখালেন ঈশান কিষাণ (Ishan Kishan) এবং হার্দিক পাণ্ডিয়া। খাদের কিনারা থেকে দলকে টেনে নিয়ে গিয়ে গেলেন দুই তারকা। তাঁদের জোড়া অর্ধশতরানে ভর করেই ষ এখন সেই পুঁজি নিয়ে বাবরদের আটকানোর ছক কষছেন বুমরাহরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement