shono
Advertisement

Rishabh Pant: আচমকাই সম্পর্কের টানাপোড়েন নিয়ে পোস্ট, শেষমেশ পন্থের ধ্যান ভাঙলেন উর্বশী?

ঋষভের কি আবার মন ভাঙল?
Posted: 07:34 PM Nov 26, 2023Updated: 08:49 PM Nov 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলার (Urvashi Rautela) সঙ্গে ক্রিকেটার ঋষভ পন্থের (Rishabh Pant) সম্পর্ক নিয়ে বরাবরই চর্চা হয়। দুজনের কেউই এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। এর মধ্যে আবার রবিবার ইনস্টাগ্রাম স্টোরিতে রহস্যজনক পোস্ট করলেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা উইকেটকিপার।

Advertisement

২০১৯ সালে ইন্টিরিওর ডিজাইনার ইশা নেগির সঙ্গে নিজের সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন ঋষভ। তাহলে কি তাঁর পুরনো প্রেমিকার সঙ্গে এবার ঝামেলা বেধেছে? নাকি উর্বশীকে কোনও বার্তা দিতে চাইলেন তিনি? সেটা নিয়ে কিছু না জানা গেলেও, ঋষভের এই ভাইরাল পোস্ট কিন্তু অনেকের মনেই তৈরি করেছে প্রশ্ন।

[আরও পড়ুন: আবারও অধিনায়ক ধোনিই, স্টোকস-রায়ডু-সহ কাদের ছাড়ল চেন্নাই সুপার কিংস?]

ঋষভ লিখেছেন, ‘বন্ধুত্ব ও সম্পর্ক রাখার জন্য আর তাগিদ অনুভব করি না। এই সম্পর্কগুলো টিকে থাকলে ভালো, চলে গেলেও আর কিছু যায় আসে না।” এই পোস্ট দেখেই নেটিজেনদের কৌতূহল, তবে কি মন ভাঙল তারকার? অনেকে আবার জানতে আগ্রহী, উর্বশী কি দেখলেন তাঁর এই ইনস্টাগ্রাম স্টোরি?

গত বছরের ৩০ ডিসেম্বর। ভোরের আলো ফোটার আগেই মারাত্মক দুর্ঘটনার মুখে পড়েছিলেন ঋষভ। কিছুটা সুস্থ হওয়ার পর থেকেই তাঁকে সোশাল মিডিয়াতে দেখা গিয়েছিল। গত আইপিএল চলার সময় দিল্লির খেলাও দেখতে এসেছিলেন। এমনকি টিম ইন্ডিয়া এশিয়া কাপ খেলতে যাওয়ার আগে, সতীর্থদের সঙ্গে দেখাও করেছিলেন সেই সময় এনসিএ-তে থাকা ঋষভ।

ভয়ংকর গাড়ি দুর্ঘটনার মুখে পড়লেও, বরাত জোরে বেঁচে গিয়েছেন। একাধিক অস্ত্রোপচারের পর তিনি ধীরে ধীরে ফিরেছেন স্বাভাবিক জীবনে। সুযোগ পেলেই ঋষভ চলে এসেছেন খেলার মাঠে। প্রতিদিন নিজেকে নিংড়ে দিচ্ছেন তিনি। তেমনই ছবি দেখা গেল কয়েক সপ্তাহ আগে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসের মাঠে। এবার দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক কবে তিনি পুরোদমে মহড়া শুরু করেন সেটাই দেখার।

[আরও পড়ুন: ‘ঘর ওয়াপসি’র জল্পনায় ইতি, গুজরাটেই হার্দিক, মুম্বইয়ের নেতৃত্বে রোহিত শর্মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement