হাসপাতালের উন্নয়নে ২৫ লক্ষ টাকা অনুদান শচীনের

08:40 AM Aug 04, 2017 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যসভায় তাঁর উপস্থিতি নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে বিতর্ক। সেই বিতর্কের জবাব দিতেই বৃহস্পতিবার অংশ নিয়েছিলেন অধিবেশনে। কিন্তু তা সত্ত্বেও থামছে না বিতর্ক। যদিও এর মধ্যেই নিজের সাংসদ তহবিল থেকে ২৫ লক্ষ টাকা কেরলের এর্নাকুলামের জেনারেল হাসপাতালে ডিজিটাল এক্স-রে মেশিন বসানোর জন্য অনুদান দিলেন শচীন তেণ্ডুলকর।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[ভারতীয় সেনার থেকে তথ্য পেতে মধুচক্রের ফাঁদ চিনের]

ঘটনার প্রসঙ্গে স্থানীয় বিধায়ক হায়বি এদেন জানান, কয়েকদিন আগেই সরকারি হাসপাতালে একটি এক্স-রে মেশিন যাতে বসানো যায়, সেজন্য আর্থিক সহায়তা চেয়ে রাজ্যসভার সাংসদ শচীনের কাছে আরজি জানানো হয়েছিল। এরপরই তিনি দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্যে জেলা কালেক্টরকে চিঠি লেখেন। হাসপাতালে যত দ্রুত সম্ভব এক্স-রে মেশিন বসানোর জন্য প্রয়োজনীয় সবরকম সাহায্য করার নির্দেশ দেন। কোচিতে ১৮৪৫ সালে হাসপাতালটি তৈরি হলেও এখনও পর্যন্ত সেখানে কোনও ডিজিটাল এক্স-রে মেশিন নেই। আর তাই গরিব মানুষদের সহায়তার জন্য দ্রুত কাজ সম্পন্ন করার নির্দেশও দিয়েছেন মাস্টার ব্লাস্টার। পাশাপাশি জেলা প্রশাসনকে কাজ ঠিকঠাক হচ্ছে কিনা সেদিকে নজর রাখতেও বলেছেন।

[হাতে মদের বোতল নিয়ে খাদের কিনারে দাঁড়িয়ে ২ যুবক, তারপর…]

এদিকে, রাজ্যসভায় উপস্থিতি নিয়ে বিতর্কের মাঝে পড়ে বৃহস্পতিবারই অধিবেশনে অংশ নিয়েছিলেন শচীন তেণ্ডুলকর। কিন্তু তাতেও যেন বিতর্ক পিছু ছাড়ছে না তাঁর। ইতিমধ্যে রাজ্যসভায় শচীনের বসে থাকার ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়। আর সেই সঙ্গে তৈরি হয়েছে বেশ কিছু মিমও। যার মধ্যে অনেকগুলিই বেশ হাস্যকর। অনেকেই সেগুলি টুইটও করেন।

Advertising
Advertising

এক নজরে দেখে নিন সেই সমস্ত টুইট:

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post হাসপাতালের উন্নয়নে ২৫ লক্ষ টাকা অনুদান শচীনের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next