shono
Advertisement

শোয়েব অতীত, শামির সঙ্গে ঘর বাঁধছেন সানিয়া? ভাইরাল ছবি ঘিরে শোরগোল!

সানিয়াকে ডিভোর্স দিয়ে সানা জাভেদের সঙ্গে সংসার পেতেছেন প্রাক্তন পাক অধিনায়ক শোয়েব মালিক।
Posted: 01:51 PM Feb 03, 2024Updated: 01:51 PM Feb 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানিয়া মির্জার সঙ্গে সম্পর্কে ইতি টেনে নতুন সংসার পেতেছেন শোয়েব মালিক। সানা জাভেদের সঙ্গে চারহাত এক হয়েছে প্রাক্তন পাক অধিনায়কের। আর সানিয়া? তিনিও নাকি বসে পড়েছেন বিয়ের পিঁড়িতে! পাত্র নাকি আবারও এক ক্রিকেটার। তবে পাক নন, খাঁটি দেশি! ভারতীয় পেসার মহম্মদ শামির সঙ্গে বিয়ে হচ্ছে টেনিস সুন্দরীর! একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই ছড়িয়ে পড়ে এমনই খবর।

Advertisement

শোয়েবের সঙ্গে ডিভোর্সের পর সোশাল মিডিয়ায় দারুণ অ্যাকটিভ সানিয়া (Sania Mirza)। প্রায় রোজই সমাজমাধ্য়মে নিজের জীবনের নানা আপডেট দিয়ে চলেছেন হায়দরাবাদী তারকা। অন্যদিকে হাসিন জাহানের সঙ্গে শামির সম্পর্ক এখন অতীত। আলাদাই থাকেন তাঁরা। এমন পরিস্থিতিতে শামির সঙ্গে সানিয়ার বিয়ের খবর এবং ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হতেই রীতিমতো শোরগোল পড়ে যায়।

[আরও পড়ুন: ‘বেঁচে আছি’, সোশাল মিডিয়ায় এসে নিজেই জানালেন পুনম পাণ্ডে]

জনৈক ইউজারের এক্স হ্যান্ডেল থেকে পোস্ট হয়েছে একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, বিয়ের সাজে পাশাপাশি দাঁড়িয়ে সানিয়া ও শামি। সঙ্গে লেখা, “ব্রেকিং নিউজ। মহম্মদ শামির সঙ্গে বিয়ের কথা ঘোষণা করলেন সানিয়া। আইপিএলের আগেই মার্চে বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। সানিয়া জানিয়েছেন, শামির হেয়ার ট্রান্সপ্লান্টের পর তাঁকে লিওনার্দো ডিক্যাপ্রিওর মতো দেখাচ্ছে।” তবে নিছকই যে এই ছবি এডিট করে তৈরি করা, তা বুঝতে খুব একটা সমস্যা হয় না। শামি ও সানিয়ার পুরনো ছবি কেটে পাশাপাশি বসিয়ে এই কাণ্ড করা হয়েছে। তবে এহেন ছবি দেখে অনেকেই বলছেন, সানিয়া এবং শামি কিন্তু বিষয়টি ভেবে দেখতেই পারেন!

এদিকে, শুক্রবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন সানিয়া। যেখানে ছেলে ইজহান এবং বোনঝি দুয়াকে জড়িয়ে ধরে রয়েছেন তিনি। আবেগঘন সানিয়া সঙ্গে লিখেছেন, “লাইফলাইন।”

[আরও পড়ুন: আন্টার্কটিকা ভ্রমণের লোভ দেখিয়ে কোটি কোটি টাকার প্রতারণা, গ্রেপ্তার মহিলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement