shono
Advertisement

ইনস্টাগ্রামে ব্লক স্ত্রী করেছেন, ছেলে জোরাবরের জন্মদিনে একাকীত্বে ভুগছেন ধাওয়ান

কবে জোরাবরের সঙ্গে সময় কাটাতে পারবেন শিখর ধাওয়ান?
Posted: 04:53 PM Dec 26, 2023Updated: 04:53 PM Dec 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনে এমন মুহূর্ত আসবে ভাবতেও পারেননি। একাকীত্বে ভুগছেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। মঙ্গলবার, ২৬ ডিসেম্বর তাঁর ছোট ছেলে জোরাবরের (Zoravar) জন্মদিন। তবে ১০ বছরে পা দেওয়া সন্তানকে দেখতে পারছেন না। সেই ছোট ছেলেটার সঙ্গে সময় কাটাতে পারছেন না টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন ওপেনার। কারণ প্রাক্তন স্ত্রী আয়েশার মুখার্জির (Aesha Mukerji) সঙ্গে আইনি জটিলতা। সেই কারণে ছেলের সঙ্গে দেখা করতে পারছেন না গব্বর। আর তাই বাধ্য হয়েই শেষ পর্যন্ত ইনস্টাগ্রামে অভিমানী পোস্ট করলেন তিনি। কারণ শিখরের দাবি স্ত্রী আয়েশা তাঁর সন্তানকে দূরে সরিয়ে রেখেছেন। শিখরকে নাকি সমস্ত সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ব্লক করে দিয়েছেন তাঁর প্রাক্তন স্ত্রী।

Advertisement

ইনস্টাগ্রামে শিখর লিখেছেন, “প্রিয় জোরাবর এক বছর হয়ে গেল তোমাকে দেখিনি। প্রায় তিন মাস হয়ে গেল সব সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে আমাকে ব্লক করে দেওয়া হয়েছে। আর তাই বাধ্য হয়েই তিন মাস আগে শেষ বার তোমার সঙ্গে কথা বলার ছবিই দিলাম। শুভ জন্মদিন। তোমার সঙ্গে সরাসরি কথা বলতে পারছি না। কিন্তু আমাদের টেলিপ্যাথির যোগ রয়েছে। তোমাকে নিয়ে গর্বিত। আমি জানি তুমি খুব ভাল আছ।”

[আরও পড়ুন: কীভাবে হয়ে উঠলেন ‘হরিহর আত্মা’? শুভমানের সঙ্গে বন্ধুত্ব নিয়ে মুখ খুললেন ঈশান]

 

এখানেই থেমে থাকেননি তিনি। শিখর ফের লিখেছেন, “বাবা তোমাকে মিস করে। তবে ভগবানের আশীর্বাদে আমাদের আবার দেখা হবে। সেই দিনের অপেক্ষায় আছি। প্রার্থনা করি তুমি নম্র, ভদ্র, ধৈর্যশীল এবং একইসঙ্গে শক্তিশালী হও।”

প্রেম করে বাঙালি আয়েশাকে বিয়ে করেছিলেন শিখর। তবে খুব বেশিদিন একসঙ্গে সংসার করা হয়নি। আয়েশার সঙ্গে সম্পর্ক তিক্ততার চরমে পৌঁছয়। মামলা গড়ায় কোর্ট পর্যন্ত। স্ত্রীয়ের বিরুদ্ধে মানসিক নির্যাতনে অভিযোগ করে বিবাহবিচ্ছেদের মামলা করেছিলেন ভারতের প্রাক্তন ওপেনার। অবশেষে আইনি পথে দুজন আলাদা হয়ে যান। এদিকে ছেলে জোরাবর মায়ের কাছে অস্ট্রেলিয়ায় থাকে। ফলে ছেলের সঙ্গে দেখা করার উপায় পর্যন্ত নেই। আর তাই জোরাবরের জন্মদিনে সোশাল মিডিয়ার মাধ্যমেই শুভেচ্ছাবার্তা পৌঁছে দিলেন শিখর।

[আরও পড়ুন: মাত্র ১৬ বছর বয়সে মনোবিদের শরণাপন্ন! কী ঘটেছিল শ্রেয়সের সঙ্গে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement