shono
Advertisement

সত্যিই সানিয়ার সঙ্গে বিচ্ছেদ হচ্ছে? শোয়েব ইনস্টাগ্রাম বায়ো বদলাতেই উসকে গেল জল্পনা

সানিয়াকে 'মুছে' ফেললেন শোয়েব!
Posted: 09:05 PM Aug 04, 2023Updated: 09:05 PM Aug 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানিয়া মির্জার সঙ্গে কি সত্যিই বিচ্ছেদ হতে চলেছে শোয়েব মালিকের? নতুন করে উসকে গেল এই জল্পনা। কারণ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ‘হাজব্র্যান্ড’ শব্দটিই মুছে ফেললেন শোয়েব।

Advertisement

মাস কয়েক আগে সানিয়া (Sania Mirza) ও শোয়েবের সম্পর্ক নিয়ে তীব্র জল্পনা শুরু হয়। শোনা যাচ্ছিল পাক অভিনেত্রী আয়েষা ওমরের জন্য নাকি শোয়েব ও সানিয়ার সম্পর্কে চিড় ধরেছে। যদিও আয়েষা জানিয়েছিলেন, দম্পতির মধ্যে তাঁকে টানা হচ্ছে। শোয়েবের সঙ্গে তাঁর এমন কোনও সম্পর্ক নেই। তবে তারপরও সানিয়ার সঙ্গে শোয়েবের দূরত্ব দূর হওয়ার কোনও সংবাদই সামনে আসেনি। বরং এবার নিজেই জল্পনা আরও খানিকটা উসকে দিলেন পাক ক্রিকেটার।

আগের বায়ো

[আরও পড়ুন: ২ মাসের যমে-মানুষের লড়াইয়ে হার, করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় জখম বাংলার যুবকের মৃত্যু]

এতদিন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের বায়োতে লেখা ছিল, “একজন সুপারউওম্যানের হাজব্যান্ড।” সঙ্গে ট্যাগ করা ছিল সানিয়াকে। সেই সঙ্গে লেখা ছিল যে তিনি এক সন্তানের আশীর্বাদ ধন্য বাবা। কিন্তু বর্তমানে সন্তানের উল্লেখ থাকলেও সানিয়াকে বায়ো থেকে মুছে ফেলেছেন শোয়েব (Shoaib Malik)। ‘হাজব্র্যান্ড’ শব্দটি আর সেখানে দেখা যাচ্ছে না। আর তারপর থেকেই দুয়ে দুয়ে চার করে এনিয়ে চর্চা শুরু করেছে নেটিজেনদের একাংশ। তাদের কৌতূহল ক্রমে বেড়েই চলেছে। কিন্তু এ নিয়ে প্রকাশ্যে মুখ খুলছেন না সানিয়া ও শোয়েব।

বর্তমান বায়ো

২০১০ সালে পাক ক্রিকেটারের সঙ্গে চারহাত এক হয়েছিল ভারতীয় টেনিসসুন্দরী সানিয়ার। একসঙ্গে দুবাইতে থাকতেন তাঁরা। ২০১৮ সালে ঘর আলো করে আসে ইজহান মির্জা মালিক। কিন্তু গত বছর থেকেই তাঁদের বিচ্ছেদের গুঞ্জন মাথাচাড়া দিয়েছে। দীর্ঘ ১২ বছরের দাম্পত্য জীবনে কি সত্যিই ইতি টানতে চলেছেন তাঁরা। উত্তর এখনও অধরা।

[আরও পড়ুন: ‘আত্মসম্মান খুইয়ে কাজ করতে পারব না’, আদালতের এজলাসেই পদত্যাগ ঘোষণা বিচারপতির!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement