shono
Advertisement

ওএনজিসি’কে ধরাশায়ী করে সিকিম গোল্ড কাপের ফাইনালে মোহনবাগান

রবিবারের ম্যাচ জিতলে টুর্নামেন্টে দশমবার চ্যাম্পিয়ন হয়ে যাবে দল। The post ওএনজিসি’কে ধরাশায়ী করে সিকিম গোল্ড কাপের ফাইনালে মোহনবাগান appeared first on Sangbad Pratidin.
Posted: 05:49 PM Oct 13, 2017Updated: 12:20 PM Oct 13, 2017

মোহনবাগান: ৫ (ডিকা-২, ক্রোমা-২, নরহরি)

Advertisement

ওএনসিজি: ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠের বাইরে আইএফএ-তে দুর্নীতির অভিযোগ তোলায় উত্তপ্ত গঙ্গাপারের তাঁবু। আর এমন সময় মোহনবাগানকে স্বস্তি দিচ্ছে মাঠের ফলাফল। ৩৭তম সিকিম গভর্নর্স গোল্ড কাপ সেমিফাইনালে শুক্রবার ওএনজিসিকে পাঁচ গোলের মালা পরালেন ক্রোমারা।

[কলকাতা লিগ থেকে নাম তুলে নেওয়ার ভাবনা মোহনবাগানের]

গ্যাংটকের পালজোর স্টেডিয়ামের মাঠে অসমান বাউন্স। ফলে শেষ চারের লড়াইয়ে নামার আগে মাঠ নিয়ে রাতের ঘুম ছুটেছিল মোহনবাগানের। তবে মুম্বইয়ের দলের বিরুদ্ধে হাসতে হাসতে জয় হাসিল করলেন শঙ্করলাল চক্রবর্তীর ছেলেরা। ওএনজিসি দলে রয়েছেন যতীন বিস্ত-সহ জাতীয় স্তরে সাড়া ফেলে দেওয়া বেশ কয়েক জন খেলোয়াড়। কিন্তু ধারাবাহিক জয়ে ছন্দের দিক থেকে অনেকখানি এগিয়ে ছিল মোহনবাগান। দল জিতবে, এমন আশা ছিল সবুজ-মেরুন সমর্থকদের। কিন্তু ঠান্ডার শহরে বিপক্ষের রক্ষণকে যে এভাবে নাকানি-চোবানি খাওয়াবে, তা হয়তো অনেকেই প্রত্যাশা করেননি। কোয়ার্টার ফাইনালে সমর্থকদের টেনশন বাড়িয়ে শেষমেশ ইনজুরি টাইমে এসেছিল জয়। তাই শুক্রবার সেই দৃশ্যের পুনরাবৃত্তি চাননি কোচ। শুরু থেকেই আক্রমণে যায় বাগান। গোলমুখ খুলতে তাই সময়ও লাগেনি। দলকে এগিয়ে দেন ডিপান্ডা ডিকা। ডিকাকে নিয়ে গ্যালারি উচ্ছ্বাস প্রকাশ করতেই আবার ক্রোমার গোল। ওএনজিসির ডিফেন্স ঝাঁঝরা করে দুই তারকা দুটি করে গোল করলেন। বিদেশিদের দাপটের মধ্যে শেষ মুহূর্তে জ্বলে ওঠেন স্বদেশিও। বিপক্ষের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন নরহরি।

[ঘানার কাছে হেরে যুব বিশ্বকাপের স্বপ্ন শেষ ভারতের]

আর একটা বাধা পেরোলেই চলতি মরশুমের প্রথম ট্রফি ঘরে তুলবে সবুজ-মেরুন ব্রিগেড। রবিবারের ম্যাচ জিতলে টুর্নামেন্টে দশমবার চ্যাম্পিয়ন হয়ে যাবে দল। তাই ফাইনালে কোনও ভুল করতে চান না শঙ্করলাল। ফুটবলাররা যাতে আত্মতুষ্টিতে না ভোগে, এখন সেদিকেই সতর্ক কোচ।

The post ওএনজিসি’কে ধরাশায়ী করে সিকিম গোল্ড কাপের ফাইনালে মোহনবাগান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement