shono
Advertisement

মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে অশান্তি? জল্পনা উসকে ইঙ্গিতবাহী পোস্ট সূর্যকুমার যাদবের

পুরনো চোটের জন্য প্রথম ম্যাচে হয়তো খেলতে পারবেন না সূর্য।
Posted: 04:54 PM Mar 19, 2024Updated: 04:54 PM Mar 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল (IPL) শুরু হতে বাকি মাত্র তিনদিন। তার মধ্যেই মুম্বই ইন্ডিয়ান্সে অশান্তির আগুন? দলের ক্রিকেটারদের মধ্যে কি সদ্ভাব নেই? মেগা টুর্নামেন্ট শুরুর আগেই একাধিক প্রশ্ন তুলে দিল সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) ইনস্টাগ্রাম।

Advertisement

মঙ্গলবার দুপুরে ইনস্টগ্রামে একটি পোস্ট করেন মুম্বইয়ের তারকা ব্যাটার। সেখানে কোনও কথা নেই, কেবল একটি মন ভাঙার ইমোজি। কেন আচমকা এই পোস্ট, সেই নিয়ে তুঙ্গে জল্পনা। মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) শিবির সূত্রে খবর, মুম্বই ইন্ডিয়ান্স প্রথম ম্যাচে পাচ্ছে না সূর্যকুমার যাদবকে। ২৪ মার্চ মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম ম্যাচ গুজরাট টাইটান্সের বিরুদ্ধে। সেই ম্যাচে সূর্যকুমার যাদবকে পাওয়া যাবে না বলে জানা যাচ্ছে। ১৮ মার্চ, ২০ মার্চ মুম্বই ইন্ডিয়ান্সের প্রস্তুতি ম্যাচও রয়েছে।সেই ম্যাচেও সূর্যকুমার যাদবকে পাওয়া যাবে না।

[আরও পড়ুন: আফগানিস্তানের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজ বাতিল অস্ট্রেলিয়ার, কিন্তু কেন?]

অনেকের মতে, চোটের জন্য টুর্নামেন্টের (IPL 2024) প্রথম ম্যাচে খেলতে পারবেন না বলেই হয়তো হতাশ হয়ে পড়েছেন সূর্য। তাই এমন স্টোরি আপলোড করেছেন। পুরো টুর্নামেন্ট থেকেও কি ছিটকে যাবেন সূর্য? চলছে সেই জল্পনাও। তবে একেবারে অন্য তত্ত্ব তুলে ধরছে নেটদুনিয়ার একাংশ। তাঁদের মতে, মুম্বই ইন্ডিয়ান্সের অন্দরে মোটেও সব ঠিকঠাক নেই। সেই জন্যই ইনস্টাগ্রামে ইঙ্গিতবাহী পোস্ট করেছেন স্কাই।

কেন উঠে আসছে এই তত্ত্ব? শোনা যায়, হার্দিক পাণ্ডিয়া মুম্বইয়ের ক্যাপ্টেন হওয়াটা একেবারেই পছন্দ হয়নি সূর্যকুমারের। এমনকি মুম্বই ছেড়ে চলে যাওয়ার কথাও ভেবেছিলেন তারকা ব্যাটার। পরে টিম ম্যানেজমেন্টের মধ্যস্থতায় সমস্যা মিটে যায়। সাফ জানিয়ে দেওয়া হয়, মুম্বইয়ের হয়েই আইপিএল খেলবেন স্কাই। কিন্তু আইপিএল এগিয়ে আসার সঙ্গে সঙ্গেই মুম্বই শিবিরে অশান্তি বাড়ছে বলে মনে করছেন নেটিজেনরা। তার মধ্যে সূর্যর পোস্ট কি জল্পনায় সিলমোহর? উঠছে প্রশ্ন।

[আরও পড়ুন: রোহিতদের চাপে রাখার ছক শুরু! কোথায় বর্ডার-গাভাসকর ট্রফির অভিযান শুরু করবে অস্ট্রেলিয়া?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement