shono
Advertisement

‘রনজি খেলা নিয়ে টালবাহানা সহ্য করব না’, নাম না করে ঈশানকে তোপ জয় শাহর

এবার কি রনজিতে খেলতে নামবেন ঈশান?
Posted: 05:29 PM Feb 15, 2024Updated: 05:55 PM Feb 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রনজি (Ranji Trophy) খেলা নিয়ে কোনও রকম টালবাহান বরদাস্ত করবে না বিসিসিআই। ঈশান কিষানকে নিয়ে লাগাতার বিতর্কের মধ্যে সাফ জানিয়ে দিলেন জয় শাহ (Jay Shah)। বিসিসিআই সচিবের মতে, রনজি দলগুলো চাইলে খেলতেই হবে সংশ্লিষ্ট ক্রিকেটারকে।

Advertisement

বেশ কয়েকদিন ধরেই ভারতীয় ক্রিকেটারদের রনজি ট্রফিতে খেলার অনীহা নিয়ে আলোচনা শুরু হয়েছে। এই চাঞ্চল্যের নেপথ্যে অন্যতম প্রধান মুখ ঈশান কিষান (Ishan Kishan)। মানসিক অবসাদের কারণ দেখিয়ে ক্রিকেট না খেললেও দিব্যি পার্টি করতে দেখা যাচ্ছে তাঁকে। নির্বাচকদের নির্দেশ উড়িয়ে দিয়ে অনুশীলনে নেমেছেন আইপিএল অধিনায়ক হার্দিকের সঙ্গে।

[আরও পড়ুন: রোহিত-জাদেজার জোড়া সেঞ্চুরি, অভিষেকে চমক সরফরাজের, বড় রানের লক্ষ্যে ভারত]

ঈশান ছাড়াও ক্রুনাল পাণ্ডিয়া, দীপক চাহার, যুজবেন্দ্র চাহালদের মতো তারকাদেরও নিয়মিত রনজি খেলতে বলা হয়েছে। তবে সেই তালিকায় নাম নেই হার্দিক পাণ্ডিয়ার। বোর্ডের এক কর্তা এ প্রসঙ্গে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, হার্দিককে এই নির্দেশিকার বাইরে রাখা হয়েছে কারণ তিনি ভীষণ চোটপ্রবণ। তবে ঈশানকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে ঝাড়খণ্ডের আগামী রনজি ম্যাচে তাঁকে খেলতে হবে।

এহেন পরিস্থিতিতে রনজি ট্রফি নিয়ে মুখ খোলেন বিসিসিআই সচিব। সাফ জানান, “কয়েকজন ক্রিকেটারকে ইতিমধ্যেই ফোন করা হয়েছে। এবার আমি তাঁদের চিঠিও লিখব তাঁদের। জানিয়ে দেব, আপনার রনজি দলের নির্বাচক, কোচ আর ক্যাপ্টেন যদি চান তাহলে আপনাকে লাল বলের ক্রিকেটে খেলতে হবে।” যদিও কোনও ক্রিকেটারের নাম উল্লেখ করেননি শাহ। তবে বিশ্লেষকদের মতে, ঈশানের দিকেই আঙুল তুলেছেন বোর্ড সচিব।

[আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিতদের হেডস্যর রাহুল দ্রাবিড়, স্পষ্ট করে দিলেন জয় শাহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement